নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা বিএনপি প্রার্থীর: অভিযোগ আ’লীগ প্রার্থীর

বড়াইগ্রাম প্রতিনিধি:
বনপাড়া পৌরসভা নির্বাচনে বিএনপি প্রার্থী শান্তিপূর্ণ প্রচারণা ও সুষ্ঠু নির্বাচন সম্পন্ন করার পরিবেশ বিঘ্নিত করে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টায় লিপ্ত রয়েছেন। আওয়ামীলীগের মেয়র প্রার্থী কেএম জাকির হোসেন এমন অভিযোগ করেছেন।

নাটোরের বড়াইগ্রামের বনপাড়া পৌর নির্বাচনকে সামনে রেখে শনিবার সকালে তিনি উপজেলার বনপাড়াস্থ তার নিজ বাসভবনে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন।

মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র কে এম জাকির হোসেন সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আরও জানান, বিএনপি মনোনীত প্রার্থী মহুয়া নূর কচি কয়েকদিন আগে সংবাদ সম্মেলন করে তার ও নৌকা প্রতীকের পক্ষে নেতা-কর্মীদের নামে মিথ্যাচার করেন। মূলতঃ তিনি পরাজয় নিশ্চিত এমনটা আঁচ করতে পেরে মিথ্যাচারের মধ্য দিয়ে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করছেন। আর মিথ্যাচারের স্বীকৃতির জন্য তিনি গণমাধ্যমকেও ব্যবহারের চেষ্টায় লিপ্ত রয়েছেন। মেয়র প্রার্থী কেএম জাকির মিথ্যাচার পরিহার করে শান্তিপূর্ণ নির্বাচনী প্রচারণা ও পরিবেশ তৈরী করার জন্য প্রতিদ্বন্দি প্রার্থীর প্রতি আহ্বান জানান।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এড. মো. শাহজাহান কবীর পিপি, স্বাস্থ্য-জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারি, উপজেলা আ’লীগ সভাপতি আব্দুল জলিল প্রামাণিক, সাধারণ সম্পাদক এড. মিজানুর রহমান মিজান, পৌর আ’লীগ সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা প্রমূখ।

উল্লেখ্য, আগামী ২৮ ডিসেম্বর বনপাড়া পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। মেয়র পদে আ’লীগ ও বিএনপি প্রার্থী নৌকা ও ধানের শীষ প্রতীকে নির্বাচনে অংশ নিচ্ছেন।

স/অ