রবিবার , ২৬ মে ২০২৪ | ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

নিয়ামতপুরে ইয়াবাসহ গ্রেপ্তার ১

Paris
মে ২৬, ২০২৪ ৬:১৮ অপরাহ্ণ

নিয়ামতপুর প্রতিনিধি:
নওগাঁর নিয়ামতপুরে অভিযান চালিয়ে ৭৫ টি ইয়াবাসহ একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।  রোববার সকাল ১০ টার দিকে উপজেলার হাজিনগর ইউনিয়নের পরানপুর (পচানিপাড়া) এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় মাদক বিক্রির কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়।
গ্রেপ্তারকৃত ব্যক্তির নাম জিয়াউর রহমান (৫৯)। বাবার নাম আব্দুল সাত্তার।  বাড়ি উপজেলার হাজিনগর ইউনিয়নের হাসুয়া গুচ্ছগ্রামে।
থানা-পুলিশ  সূত্রে জানা গেছে, পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে উপজেলার হাজিনগর ইউনিয়নের পরানপুর পচানিপাড়া এলাকায় দু’জন ব্যক্তি ইয়াবা বিক্রি করছে। অভিযান পরিচালনা করলে পুলিশের উপস্হিতি টের পেয়ে দু’জন পালানোর সময় জিয়াউর রহমানকে পুলিশের সদস্যরা গ্রেপ্তার করে। পালিয়ে যাওয়া অপর ব্যক্তির নাম মাসুম। তিনি একই ইউনিয়নের শিবপুর গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে। জিয়াউর রহমানের দেহ তল্লাশি করলে কোমরে জড়ানো পলিথিন ব্যাগে রাখা ৭৫ টি ইয়াবা ট্যাবলেট জব্দ করে পুলিশের সদস্যরা।
বিষয়টি নিশ্চিত করে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইদুল ইসলাম বলেন, তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে। জিয়াউর রহমানকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

সর্বশেষ - রাজশাহীর খবর