নিজ সংগঠনের কর্মীকে পেটালেন রাবি ছাত্রলীগের তিন নেতা

নিজস্ব প্রতিবেদক:

পূর্ব শত্রুতার জেরে রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের তিন নেতার বিরুদ্ধে দলের এক কর্মীকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের পুরাতন ফোকলোর চত্বরে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী সোহেল খান বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কর্মী এবং লোক প্রশাসন বিভাগের শিক্ষার্থী। তিনি ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি ও রাবি শাখার সদস্য সাকিবুল হাসান বাকির অনুসারী। অভিযোগ ওঠা মারধরকারীরা হলেন, বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি আহমেদ সজিব এবং সাংগঠনিক সম্পাদক ইমরান খান নাহিদ ও হাসান লাবন। তারা রাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনুর অনুসারী।

ভুক্তভোগী সোহেল জানান, ‘বৃহস্পতিবার সন্ধ্যায় আমরা কয়েকজন বন্ধু আড্ডা দিচ্ছিলাম। এ সময় লাবন, নাহিদ ও সজীব এসে হঠাৎই আমাকে মারতে শুরু করে। পরে আমার বন্ধুরা আমাকে উদ্ধার করে বিশ্ববিদ্যালয় মেডিক্যাল সেন্টারে নিয়ে যায়।’

তবে মারধরের বিষয়টি অস্বীকার করেন সজিব ও লাবন। তারা বলেন, ‘আমরা কাউকে মারধর করিনি। আমাদের মধ্যে সামান্য কথা কাটাকাটি হয়েছিল।’ এদিকে, মারধরের সময় নাহিদ ঘটনাস্থলে ছিলেন না বলে দাবি করেন তিনি।

পূর্ব শত্রুতা আর রাজনৈতিক প্রভাব দেখিয়েই মারধরের এ ঘটনা ঘটেছে বলে অভিযোগ বাকির। তিনি বলেন ‘প্রতিহিংসামূলকভাবেই তারা আমার ছোট ভাইকে মারধর করেছে।’

জানতে চাইলে ফয়সাল আহমেদ রুনু বলেন, ‘দুইপক্ষের মধ্যে বাক-বিত-ের ঘটনা ঘটেছিলো। তবে মারধরের ঘটনা ঘটেনি। অভিযোগকারীরা উদ্দেশ্য প্রণোদিতভাবে এমন অপপ্রচার করছে।

স/আর