শুক্রবার , ২৭ সেপ্টেম্বর ২০২৪ | ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

নিজের যে ‘গোপন রহস্য’ ফাঁস করলেন ঐশ্বরিয়া রাই

Paris
সেপ্টেম্বর ২৭, ২০২৪ ৭:২৫ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

বলিউডের অন্যতম স্টাইল আইকন ঐশ্বরিয়া রাই বচ্চন। যিনি কান চলচ্চিত্র উৎসবের নিয়মিত অংশগ্রহণকারী এবং প্যারিস ফ্যাশন উইকেরও অন্যতম প্রধান মুখ। এই বচ্চনবধূ সম্প্রতি তার ব্যক্তিগত ‘গোপন রহস্য’ শেয়ার করেছেন সবার সঙ্গে।

IANS-এর সঙ্গে এক সাক্ষাৎকারে, ঐশ্বরিয়াকে জিজ্ঞাসা করা হয়েছিল যে, তিনি তার ফ্যাশন সচেতনতাকে কীভাবে সংজ্ঞায়িত করবেন? জবাবে তিনি বলেন, ‘এ বিষয়টা স্বতঃস্ফূর্ত হওয়া খুবই গুরুত্বপূর্ণ। আমি মনে করি, স্বতঃস্ফূর্ত, আরামদায়ক এবং বাস্তবসম্মত রাখা আমার জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ’।

সাবেক এই মিস ওয়ার্ল্ড আরও বলেন, ‘ফ্যাশনকে আমি শিল্প হিসেবে দেখি। এটা এমন একটি শিল্প যা উপভোগ করার মতো এবং এটা বিভিন্ন ধরনের প্রতিক্রিয়া জাগাতে পারে। আর এটাই ফ্যাশনের আসল সৌন্দর্য। এটি সম্পূর্ণ ডিজাইনারদের সৃষ্টি। যাদের সঙ্গে আমি কাজ করেছি, আর তাদের বেশিরভাগই আমার বন্ধু’।

ঐশ্বরিয়া আরও যোগ করেন যে, তার ফ্যাশন মন্ত্র হলো- ‘সময়ের সঙ্গে চলা’। বচ্চনবধূ বলেন, ‘আমার ফ্যাশনে মাঝে মাঝে আমি স্পষ্টভাবে ধরা পড়ি, যা সারা বিশ্ব দেখতে পায়। আবার কখনও কখনও এটি পুরোপুরি ডিজাইনারদের সৃষ্টিশীলতার বহিঃপ্রকাশ ঘটায়। আমি সবসময়ই স্বাচ্ছন্দ্যের মধ্যে থাকি এবং এটাকে বাস্তব সম্মত রাখি’।

সম্প্রতি প্যারিস ফ্যাশন উইকে ঐশ্বরিয়া রাই বচ্চনের ক্যাটওয়াকের ঝলক নিয়ে দর্শকদের মাঝে ব্যাপক উচ্ছ্বাস তৈরি হয়।

১৯৯৪ সালে মিস ওয়ার্ল্ড খেতাবজয়ী ঐশ্বরিয়া রাই বচ্চনের চলচ্চিত্র জগতে অসাধারণ অবদান রয়েছে। তার উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলোর মধ্যে রয়েছে দেবদাস, হাম দিল দে চুকে সনম, ইরুভার, গুরু, গুজারিশ, যোধা আকবর, তাল, রেইনকোট, জিন্স, ব্রাইড অ্যান্ড প্রেজুডিস এবং মহব্বতে।

তিনি আন্তর্জাতিকভাবে পরিচিত এবং কান চলচ্চিত্র উৎসব, প্যারিস ফ্যাশন উইকসহ বিভিন্ন আন্তর্জাতিক ইভেন্টে নিয়মিত অংশগ্রহণ করেন।

 

সূত্র: যুগান্তর

সর্বশেষ - বিনোদন