নিখোঁজের ৩দিন পর অস্ত্রসহ বিএনপি নেতাকে গ্রেফতার দেখালো পুলিশ

জয়পুরহাট প্রতিনিধিঃ

জামিনে মুক্ত হয়ে জয়পুরহাট জেল গেট থেকে নিখোঁজের ৩দিন পর অস্ত্র ও বিষ্ফোরকসহ আবারো গ্রেফতার দেখানো হলো বিএনপি নেতা আব্দুল গফুরকে।

আজ রোববার ভোর রাতে পাঁচবিবি উপজেলার বাগজানা বাজারের নিকটবর্তী শেখটা-ডাঙ্গাপাড়া এলাকা থেকে ১টি বিদেশী পিস্তল, ৩ রাউন্ড গুলি, ১টি ম্যাগাজিন ও ৭টি ককটেলসহ পাঁচবিবি থানা পুলিশ তাকে গ্রেফতারের দাবী করেছে।

আব্দুল গফুর জয়পুরহাট জেলা বিএনপি’র যুগ্ন সাধারন সম্পাদক, পাঁচবিবি উপজেলা বিএনপির আহবায়ক ও স্থানীয় কুশুম্বা ইউপি’র সাবেক চেয়ারম্যান।

জেলা বিএনপির সহ-সভাপতি ও সাবেক সংসদ সদস্য ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফাসহ বিএনপি নেতাকর্মী ও গ্রেফতারকৃত আব্দুল গফুরের স্ত্রী শাহিদা খানম জানান, জামিন লাভের পর গত ৩ আগষ্ট সকাল সাড়ে ৮ টার দিকে জয়পুরহাট জেল গেট থেকে কালো মাইক্রো রংয়ের বাসে তাকে তুলে নিয়ে অজ্ঞাত স্থানে নিয়ে যাওয়া হয়। এরপর তাকে যেসব অস্ত্র ও বিস্ফেরক দ্রব্যসহ তাকে গ্রেফতার দেখানো হয়েছে এর সাথে তিনি জড়িত নন বলে বিএনপি নেতাকর্মী ও পরিবারের দাবী।

পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ আশরাফুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ১টি পিস্তল, ৩ রাউন্ড গুলি, ১টি ম্যাগাজিন ও ৭টি ককটেলসহ তাকে গ্রেফতার করা হয়েছে।

বিএনপি নেতা জামিনের পর পুলিশই তাকে কালো রংয়ের মাইক্রোতে তুলে নিয়ে গেছে সাধারন মানুষের এমন সন্দেহের ব্যাপারে জিজ্ঞাসা করা হলে অতিরিক্ত পুলিশ সুপার বেলায়েত হোসেন জানান, এ ব্যাপারে পুলিশের কাছে কোন তথ্য নেই বা পুলিশ ওই বিএনপি নেতাকে তুলে নিয়ে যায়নি বলেও জানান।

স/অ