শুক্রবার , ২৭ ডিসেম্বর ২০১৯ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

নিউ ক্যাসেলের বিপক্ষে ম্যানচেস্টারের দুর্দান্ত জয়

Paris
ডিসেম্বর ২৭, ২০১৯ ১০:০৯ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

ঘরের মাঠে দুর্দান্ত জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। গতকাল বৃহস্পতিবার রাতে ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে নিউ ক্যাসেল ইউনাইটেডকে ৪-১ গোল হারায় ওলে গানার সুলশারের দল।

এদিন ম্যাচ শুরুর ১৬তম মিনিটেই প্রথম সুযোগ পায় স্বাগতিক ম্যানচেস্টার ইউনাইটেড। কিন্তু গোলরক্ষককে একা পেয়েও বল জালে পাঠাতে পারেননি স্ট্রাইকার ডোয়াইট গেইল। উল্টো পরের মিনিটেই ম্যাথু লংস্টাফের গোলে এগিয়ে যায় সফরকারী ক্যাসেল ইউনাইটেড। ব্রাজিলিয়ান ফরোয়ার্ড জোয়েলিংটনের কাছ থেকে বল পেয়ে গোল করেন তিনি।

তবে এই লিড বেশিক্ষণ ধরে রাখতে পারেনি সফরকারীরা। কারণ ২৪তম মিনিটে সমতায় ফেরে ম্যান ইউ। গোল করেন এন্থনী মার্সিয়াল। আন্দ্রেয়াস পেরেইরার কাছ থেকে বল পেয়ে জাল খুঁজে নেন এই ফরাসি ফরোয়ার্ড।

বিরতির আগে দলকে আরো সুবিধাজনক অবস্থানে নিয়ে যান ম্যান ইউ’র গ্রীনউড ও র‌্যাশফোর্ড। ৩৫তম মিনিটে গোল করেন গ্রীনউড। এর ছয় মিনিট পর র‌্যাশফোর্ড নিখুঁত হেডে প্রতিপক্ষের জালে বল পাঠিয়ে স্কোরলাইন ৩-১ দাড় করায়।

দ্বিতীয়ার্ধের শুরুতেই ভুল করে বসে নিউক্যাসেল, যার খেসারত দিতে হয়। ৫১তম মিনিটে শন লংস্টাফের দুর্বল ব্যাকপাস ধরে স্কোর লাইন ৪-১ করে ফেলেন ম্যানচেস্টারের মার্সিয়াল।

পরে ব্যবধান বাড়ানোর কয়েকটি সুযোগ এলেও সেগুলো কাজে লাগাতে পারেননি ম্যান ইউ। নির্ধারিত সময়ের খেলা শেষে বড় জয় নিয়েই মাঠ ছাড়ে সুলশারের শিষ্যরা।

আর এই জয়ে সাত নম্বরে রইল ম্যানচেস্টার। ১৯ ম্যাচে তাদের পয়েন্ট ২৮। আর ২৫ পয়েন্ট নিয়ে ১০ নম্বরে রয়েছে নিউক্যাসল।

সর্বশেষ - খেলা