নায়িকাদের কু-প্রস্তাব প্রদানকারীদের শায়েস্তা করবেন সালমান

সিল্কসিটিনিউজ ডেস্ক:

বিদ্যা বালান, রাধিকা আপ্তে, সুলগ্না চট্টোপাধ্যায়-এর পর কাস্টিং কাউচ নিয়ে মুখ খুললেন সালমন খান। তবে একটু অন্যভাবে। বলিউডে  কেউ কাস্টিং কাউচের শিকার হন কি না, সে বিষয়ে স্পষ্টভাবে কিছু না জানালেও ‘ভাইজান’ বলেন, কাজ দেওয়ার নাম করে কেউ যদি কাউকে শয্যাসঙ্গিনী হতে বাধ্য করেন, সেটা জঘন্য জিনিস।

সালমন আরও বলেন, বলিউডে দীর্ঘ অভিজ্ঞতায় তিনি কখনো কাস্টিং কাউচ সম্পর্কে কিছু শোনেননি। যদি কেউ কখনো তাঁর কাছে এসে কাস্টিং কাউচ নিয়ে মুখ খোলেন, তাহলে তার সমাধান তিনি করবেন বলেও আশ্বাস দিয়েছেন সালমন খান। অর্থাৎ নায়িকাদের কু-প্রস্তাব প্রদানকারীদের শায়েস্তা করবেন বলিউডের ভাইজান।

সম্প্রতি টেলি অভিনেত্রী সুলগ্না চট্টোপাধ্যায় তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি পোস্ট শেয়ার করেন। ওই পোস্টে অভিনেত্রী দাবি করেন গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয়ের সুযোগ পেতে ‘কম্প্রোমাইজ’-এর দিয়েছেন এক পরিচালক। সুলগ্নার ওই ইনস্টাপোস্ট নিয়ে ইতিমধ্যেই জোর জল্পনা শুরু হয়েছে। যদিও, প্রচার কিংবা কারও বিরুদ্ধে কুত্সা করার জন্য তিনি ওই পোস্ট করেননি বলেও দাবি করেছেন সুলগ্না।

এদিকে বলিউডের নবাগত আশিস বিস্ত সম্প্রতি দাবি করেছেন, ‘বিছানায় স্বচ্ছন্দ কি না’ বলে নাকি তাঁকে একাধিকবার প্রস্তাব দেওয়া হয়েছে।

যদিও, কে বা কারা তাঁর লক্ষ্য সে বিষয় ক্লিয়ার করেননি আশিস।