রাজশাহীতে নাশকতার ছক কষছিলেন জামায়াতের আটক ১০ নেতাকর্মী

নিজস্ব প্রতিবেদক:

নাশকতার পরিকল্পনা ছক কষছিলেন রাজশাহী নগরীতে আটককৃত জামায়াতের ১০ নেতাকর্মী। সোমবার নগর গোয়েন্দা পুলিশের মুখপাত্র ও সহকারী পুলিশ কমিশনার আল আমিন নিশ্চিত করেছেন। তিনি বলেন, সোমবার সকাল নয়টার দিকে নগরীর হেতেম খাঁ এলাকায় গোপন বৈঠকের সময় জামায়াতের ১০ নেতাকর্মীকে আটক করা হয়। পরে তাদের আদালতে পাঠানো হয়।

আটককৃতরা হলেন, জামায়াতের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত আমীর ও তানোর-গোদাগাড়ী আসনের সাবেক এমপি অধ্যাপক মুজিবর রহমান, রাজশাহী মহানগর জামায়াতের আমীর প্রফেসর ড. আবুল হাশেম, সেক্রেটারি সিদ্দিক হোসেন, রাজশাহী জেলা জামায়াতের পশ্চিম আমির অধ্যাপক আব্দুল খালেক, পূর্ব আমির রেজাউর রহমান, চাঁপাইনবাবগঞ্জ জেলা জামায়াতের আমীর আবুজার গিফারী, জামায়াতের রোকন রফিকুল ইসলাম, মজিবুর রহমান, সদস্য ময়নুল হোসেন ও কর্মী তৈয়ব আলী।

প্রত্যক্ষদর্শীরা সিল্কসিটিনিউজকে জানায়, জামায়াতের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা বর্ণালী মোড়ের পেছনে হেতেম খাঁ মোড়ের ৫ তলার একটি ভবনের মধ্যে গোপন বৈঠক করছিলেন। এমন  খবর পেয়ে বিপুল পরিমাণ পুলিশ সেখানে চারিদিক থেকে ঘিরে ফেলে। একপর্যায়ে বাড়ির ভিতরে অভিযান চালিয়ে পুলিশ জামায়াতের ১০ নেতাকর্মীকে আটক করে।

 

স/আ