নারীদের জন্য বিশেষ ক্রেডিট কার্ড দিচ্ছে সিটি ব্যাংক

সিল্কসিটিনিউজ ডেস্ক:

‘দি সিটি আলো আমেরিকান এক্সপ্রেস ক্রেডিট কার্ড’ চালুর ঘোষণা দিয়েছে সিটি ব্যাংক এবং আমেরিকান এক্সপ্রেস ব্যাংক। বাংলাদেশের নারীদের জন্য বিশেষভাবে ডিজাইন করা হয়েছে কার্ডটি। সোমবার গুলশানের শান্তা স্কাইমার্কে ‘সিটি আলো’ কার্যালয়ে এই কার্ড আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, এই ক্রেডিট কার্ডে গ্রাহকদের সর্বোচ্চ তিন হাজার টাকা পর্যন্ত ওয়ান ট্যাপ লেনদেনের সুবিধা দেবে। কার্ডটি চালু করলেই গৃহস্থালি সেবা সরবরাহকারী প্রতিষ্ঠান সেবা.এক্সওয়াইজেড এবং পারসোনা বিউটি পার্লারে সর্বোচ্চ এক হাজার টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। গ্রিনভিউ গলফ রিসোর্টে অতিরিক্ত এক রাত থাকার সুবিধাও মিলবে।

এছাড়া ওয়েলকাম অফার হিসেবে প্রতি বছর ২০ হাজার টাকার বার্ষিক স্বাস্থ্য বীমা কাভারেজ এবং বিভিন্ন হাসপাতালের বহির্বিভাগে পাঁচ হাজার টাকার সেবা পাওয়া যাবে। একই সঙ্গে কার্ডটির মাধ্যমে ঢাকার ইউনাইটেড হাসপাতাল, ল্যাবএইড কার্ডিয়াক হাসপাতাল এবং ল্যাবএইড বিশেষায়িত হাসপাতালে বিভিন্ন স্বাস্থ্য সেবার ওপর ৩৫ শতাংশ ছাড় মিলবে।

কার্ডের ব্যবহারকারীরা বছরে সর্বোচ্চ পাঁচবার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সিটি ব্যাংক আমেরিকান এক্সপ্রেস লাউঞ্জে যেতে পারবেন। এছাড়া ব্যবহারকারীর সঙ্গে থাকা ব্যক্তি এবং দুই শিশু ৫০ শতাংশ ছাড় পাবে। এই কার্ডধারীরা পুরো বাংলাদেশ তো বটেই এমনকি সারাবিশ্বে আমেরিকান এক্সপ্রেসের সেবাস্থলে থাকা, খাওয়া কিংবা কেনাকাটায় ৩৩ শতাংশ ছাড় পাবেন।

অনুষ্ঠানে আমেরিকান এক্সপ্রেসের গ্লোবাল নেটওয়ার্ক সার্ভিসের পরিচালক ও পার্টনার কার্ড সার্ভিস প্রধান কুরুস দাস্তুর বলেন, সিটি ব্যাংকের সঙ্গে আমাদের দীর্ঘকালীন অংশীদারিত্ব রয়েছে। আমরা সর্বোত্তম-শ্রেণির প্রোডাক্ট এবং অভিজ্ঞতা সরবরাহের জন্য প্রতিশ্রুতিবদ্ধ, যা ব্যাংকের গ্রাহকদের চাহিদা পূরণে সক্ষম।