নারায়ণগঞ্জে হোটেলে ঢুকে প্রকাশ্যে গুলি, গুলিবিদ্ধ ২

সিল্কসিটিনিউজ ডেস্ক:

নারায়ণগঞ্জ শহরের প্রাণকেন্দ্র চাষাঢ়ায় একটি রেস্টুরেন্টে প্রকাশ্য গুলি ছুড়েছে ওই ভবনের মালিক। এতে রেস্টুরেন্টের ম্যানেজার ও আরো একজন কর্মচারী গুলিবিদ্ধ হয়েছেন। আহতদের চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। গতকাল রোববার রাত ১০টার দিকে শহরের চাষাঢ়ায় আঙ্গুরা প্লাজায় সুলতান ভাই কাচ্চিতে এ ঘটনা ঘটে। পুলিশ এ ঘটনা অভিযুক্ত বাড়ির মালিক আজহার তালুকদার ও ও তার ভাই আজিজুল তালুকদারকে রাত সোয়া ১১টার দিকে আটক করে থানার নিয়ে গেছে।

এসময় সেখান থেকে লাইসেন্সকৃত একটি পিস্তল ও একটি শর্টগান জব্দ করা হয়েছে বলে নিশ্চিত করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা যায়, রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে সুলতান ভাই কাচ্চি নামের ওই রেস্টুরেন্টে আসেন ভবন মালিক আজাহার তালুকদার। এর কিছুক্ষন পরেই তিনি ভবনের চার তলায় নিজ ফ্ল্যাট থেকে পিস্তল ও শর্টগান নিয়ে পুনরায় রেস্টুরেন্টের দ্বিতীয় তলায় প্রবেশ করেন। এসময় রেস্টুরেন্টে ম্যানেজার নিচে নেমে আসলে আজহার বাইরে এসে প্রথমে একটি ফাঁকা গুলি ছোড়েন। এসময় আতঙ্কিত হোটেল কর্মচারী, গ্রাহক ও পথচারীরা ভয়ে ছুটতে শুরু করেন।

এক পর্যায়ে হোটেল কর্মচারীরা তাকে জাপটে ধরার চেষ্টা করলে আজহার প্রথমে ম্যানেজার কাজলকে গুলি করেন, এতে তিনি তাৎক্ষনিক মাটিতে লুটিয়ে পরে। এরপর আজহার পিস্তল থেকে ৩টি ও শর্টগান থেকে আরো ২টি গুলি ছোড়েন। গুলিতে হোটেলের এক কর্মচারী গুলিবিদ্ধ হয়।

হোটেলের আরেক ম্যানেজার রিপন সাহা বলেন, আজহার তালুকদার প্রথমে রেস্টুরেন্টের দ্বিতীয় তলায় উঠে অপর ম্যানেজার শফিকুর রহমান কাজলকে পানির বিল নিয়ে গালাগালি করতে থাকেন। মিনিট দশেক পর তিনি সেখান থেকে চলে যান এবং একটি পিস্তল ও শর্টগান নিয়ে ফের রেস্টুরেন্টে প্রবেশ করেন। এসময় তিনি বেশ ক্ষুব্ধ ছিলেন এবং আমাকেও পিস্তল ঠেকিয়ে গালাগাল করেন। এক পর্যায়ে কাজল নিচে নেমে আসলে আজহার তালুকদার এলোপাথারি গুলিবর্ষন করেন। এতে কাজল ও জনি নামে এক হোটেল কর্মচারী গুলিবিদ্ধ হয় এবং আশপাশের কয়েকজন আহত হন।

এই ঘটনায় পুরো চাষাড়া এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থলে এসে আজহার তালুকদার ও তার ভাই আজিজুল তালুকদারকে গ্রেফতার করে।

সদর থানার ওসি আনিচুর রহমান জানান, গুলিবর্ষনের ঘটনায় ভবনের ২মালিককে গ্রেফতারসহ সেখান থেকে লাইসেন্স করা ২টি অস্ত্র জব্দ করা হয়েছে। এব্যপারে পরবর্তী আইনী পদক্ষেপ নেয়ার প্রস্তুতি চলছে।

সূত্র: যুগান্তর