নাটোর সদর হাসপাতাল থেকে ৬ দালাল গ্রেপ্তার : কারাদণ্ড

নাটোর প্রতিনিধি:

নাটোর সদর হাসপাতালে রোগীদের হয়রানীর অভিযোগে ৬ দালালকে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। ভ্রাম্যমান আদালতের বিচারক সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আরিফ মোহাম্মদ এ আদেশ দেন।

 

র‌্যাব-৫ এর নাটোর ক্যাম্প কমান্ডার মিজানুর রহমান ও প্রত্যক্ষদর্শীরা জানায়, কিছু দালাল প্রতিনিয়ত সদর হাসপাতালে সেবা নিতে আসা রোগীদের হয়রানী করে আসছিল।

মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে নাটোর র‌্যাবের একটি দল সদর হাসপাতাল চত্বরে অভিযান চালায়। এ সময় রোগী হয়রানীর সাথে জড়িত ৬ দালালকে আটক করা হয়। পরে আটককৃতদের ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে আদালতের বিচারক সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহা আরিফ মোহাম্মদ আটককৃতদের প্রত্যেককে তিন মাস করে কারাদণ্ডের আদেশ দেন ।

দণ্ডপ্রাপ্তরা হচ্ছে, শহরতলীর তেবাড়িয়া এলাকার শাহিন মিয়ার ছেলে সজল হোসেন (২৪), সদর উপজেলার শংকরভাগ এলাকার জুলহাস সরকার এর ছেলে সুজন সরকার (২০), মল্লিকহাটি এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে রাসেল প্রামানিক (২৯), কান্দিভিটা এলাকার ইউনুস আলীর ছেলে লুৎফর রহমান (৩৫), একই এলাকার মোহাম্মাদ আলীর ছেলে ওমর আলী (২৮) এবং সদর উপজেলার দস্তানাবাদ এলাকার নুরুল হুদার ছেলে সোহান (২৬)। পরে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়।

স/ঈ