নাটোর-বগুড়া মহাসড়কে ট্রাক চাপায় নিহত ১, আহত ৫

সিংড়া প্রতিনিধি:
নাটোর-বগুড়া মহাসড়কের বালুভরা এলাকায় ট্রাকের চাপায় পিষ্ট হয়ে বিদ্যুৎ হালদার (৩২) নামের এক জেলের মর্মাতিক মৃত্যু হয়েছে। নিহত জেলে সিংড়া উপজেলার রাখালগাছা গ্রামের মৃত খিতিশ হালদারের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শুক্রবার ভোর ৫টায় জেলে বিদ্যুৎ হালদার শেরকোল গ্রাম থেকে মাছ মেরে ভ্যান যোগে বাড়ি ফিরছিল। পথিমধ্যে নাটোর-বগুড়া মহাসড়কের বালুভরা এলাকায় বিপরীতগামী ঢাকা মেট্রো-ট-১৫-৪৩১৯ নম্বরের একটি ট্রাক ভ্যানটি ধাক্কা দিলে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে বিদ্যুৎ হালদারের ঘটনাস্থলেই মর্মান্তিক মৃত্যু হয়।

এসময় ভ্যানে থাকা অপর ৪জন জেলেসহ ভ্যান চালক আহত হয়। আহতের সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতরা হল রাখালগাছা গ্রামের সিমান্ত হালদার (২৮), মন্টু হালদার (৩৩), গোপাল হালদার (৪৫), অদ্যইত হালদার (২০) ও ভ্যান চালক আফজাল হোসেন (৪০)।

স্থানীয় তাজপুর ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিন বলেন, নিহত বিদ্যুৎ হালদারসহ আহত ৪জনই জেলে এবং ১জন ভ্যান চালক। তারা প্রতিদিনের ন্যায় মাছ মেরে ফেরার সময় এই দূর্ঘনা ঘটে।

সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম বলেন, এখন পর্যন্ত একজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। আর এই ঘটনায় ভ্যান চালকসহ আরো অনন্ত ৫ জন আহত হয়েছে।

স/অ