নাটোর গোপন বৈঠক চলাকালে জামায়াতের ৪ নারী নেত্রীসহ আটক ৭(ভিডিও)

নিজস্ব প্রতিবেদক,নাটোর:
নাটোর শহরের কানাইখালী এলাকার একটি বাড়ীতে গোপন বৈঠক করার সময় জামায়াতের ৪ নারী নেত্রী সহ ৭জনকে আটক করেছে নাটোর সদর থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমান জিহাদী বই সহ তাদের সাংহঠনিক কাগজপত্র উদ্ধার করা হয়।

বুধবার বিকেলে শহরের কানাইখালী ফায়ার সার্ভিসের পিছনে নাসির উদ্দিনের বাড়ী থেকে মালপত্র সহ তাদের আটক করা হয়।

নাটোর সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার আবুল হাসনাত ও এলাকাবাসী সিল্কসিটি নিউজকে জানান,গোপন সংবাদের ভিত্তিতে শহরের কানাইখালী এলাকার নাসির উদ্দিনের বাড়ীতে অভিযান চালায় পুলিশ। এ সময় বাড়ীতে মহিলা জামায়তের গোপন বৈঠক চলছিল। বৈঠক চলাকালে সেখান থেকে জামায়াতের ৪ জন নারী নেত্রী সহ ৭জনকে আটক করা হয়েছে। পরে বাড়ীটিতে তল্লাশী করে বিপুল পরিমান জিহাদী বই এবং জামায়াতে ইসলামীর সংগঠনের বিভিন্ন সদস্য ফরম সহ অন্যান্য কাগজ পত্র উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন,নাটোর সদর উপজেলার দত্তপাড়া গ্রামের মৃত আমিরুল ইসলামের স্ত্রী জামায়াতের পূর্বাঞ্চলীয় আমীর মোছাঃ নুরুন নাহার ,কানাইখালী এলাকার নাসীর উদ্দীনের স্ত্রী আরিফা খাতুন পলি ,ছাতনী গ্রামের লোকমান হোসেনের স্ত্রী নুরবানু এবং গোয়ালডাঙ্গা গ্রামের মৃত নুরুল হকের স্ত্রী জাহানারা ,কানাইখালী এলাকার নজরুল ইসলামের ছেলে জাহিদুল ইসলাম ,একই এলাকার আব্দুর রহমানের ছেলে নাসির উদ্দিন ও নাদিম হোসেন। পরে আটককৃত নুরুন নাহারকে নিয়ে আরো বিভিন্ন স্থানে অভিযান শুরু করে পুলিশ।

স/শ