সোমবার , ১৫ জুলাই ২০১৯ | ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

নাটোরে স্বামী থাকার পরও বিধবা ভাতা তুলছেন নারী!

Paris
জুলাই ১৫, ২০১৯ ১১:০৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বনপাড়া পৌরসভার সংরক্ষিত আসনের নারী কাউন্সিলর শরিফুন্নেসা শিরিনের (৪০) এর স্বামী থাকার পরও বিধবা ভাতা তোলার অভিযোগ পাওয়া গেছে। উপজেলা সমাজসেবা কর্মকর্তা রবিউল করিম অভিযোগের সত্যতা নিশ্চিত করেছেন।

সোমবার উপজেলা আইনশৃংঙ্খলা কমিটির সভায় মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার কলি অভিযোগ করে বলেন, সংরক্ষিত নারী আসনের কাউন্সিলর শরিফুন্নেসা শিরিন স্বচ্ছল ও স্বধবা হওয়া সত্ত্বেও বিধবা ভাতা ভোগ করছেন।

শিরিন পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের কালিকাপুর গ্রামের ভাতাভোগি তয়জান বেগম মারা যাওয়ার পর নাম পরিবর্তন করে শরিফুন্নেসা শিরিন নামে ২০১৪ সালের মাঝামাঝি থেকে অদ্যাবধি নিয়মিত ভাতা তুলে আসছেন। তার ভাতা বই নম্বর- ৭৫/১ এবং হিসাব নম্বর- ০০২১৩৩০৬২।

সভায় উপস্থিত স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস কাউন্সিলের নামে কার্ডের বিষয়টি খোঁজ নিয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ইউএনও আনোয়ার পারভেজকে নির্দেশ দেন।
এসময় সভায় উপস্থিত বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন বলেন, বিষয়টি জানা ছিল না। অগোচরে ঘটে থাকতে পারে। পরবর্তী মাসিক সভায় এ বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

সমাজসেবা কর্মকর্তা রবিউল করিম বলেন, কার্ডটি আমি যোগদানের আগে ইস্যু করা। আমার জানা না থাকায় এমনটা হয়েছে। আজকের পর থেকে তার নামে আর ভাতা বরাদ্দ দেয়া হবে না।

উপজেলা নির্বাহী অফিসার আনোয়ার পারভেজ বলেন, ভাতার কার্ডটি বাতিলসহ পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

এ বিষয়ে কথা বলার জন্য কাউন্সিলর শরিফুন্নেসা শিরিনের মোবাইলে একাধিক বার কল করলেও তিনি কল রিসিভ করেননি।

স/শা

সর্বশেষ - রাজশাহীর খবর