নাটোরে স্ত্রী হত্যার দায়ে স্বামীসহ ২ জনের মৃত্যুদন্ড

নাটোর প্রতিনিধি:
নাটোরে গৃহবধু রেজেনা পারভীন (২২) কে অপহরণ করে হত্যার পর লাশ পুড়িয়ে দেয়ার মামলায় স্বামী শাহমিম ও তার বন্ধু রমিজুল আলমকে মৃত্যুদন্ড দিয়েছে আদালত।
বৃহস্পতিবার দুপুরে নাটোরের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক রেজাউল করিম এ রায় দেন। দন্ডপ্রাপ্তরা হচ্ছে, কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি উপজেলার নগরাজপুর গ্রামের শাহজামান ব্যাপারীর ছেলে মোহাম্মাদ শাহমিম (২৭) এবং একই এলাকার নূর ইসলামের ছেলে রমিজুল ইসলাম।

নাটোর জজ কোর্টের পিপি সিরাজুল ইসলাম জানান, বগুড়ায় চাকরিরত রেজেনা পারভিন রুপালী ২০১৬ সালের ২২ ডিসেম্বর নিখোঁজ হয়। ৩দিন পর নাটোরের সিংড়া উপজেলার দো-পুকুড়িয়া এলাকার একটি জমি থেকে রুপালির ঝলসানো লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় রুপালির পিতা আব্দুর রাজ্জাক বাদি হয়ে স্বামী শাহমিমের বিরুদ্ধে মামলা দায়ের করেন। পরে তদন্ত শেষে শাহমিম ও তার বন্ধু রমিজুলের বিরুদ্ধে আদালতে চার্জশীট দাখিল করে পুলিশ।

এর আগে জালিয়াতির মাধ্যমে উচ্চ থেকে জামিন নিয়ে পালিয়ে যায় আসামিরা। পরে বিষয়টি উচ্চ আদালতের নজরে আসলে আদালত আসামীদের জামিন বাতিল করে। পরে নাটোর জেলা ও দায়রা জজ অভিযুক্ত দুই আসামীর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করে। তবে আসামীরা পলাতক থাকা অবস্থায় বৃহস্পতিবার দুপুরে স্বামী শাহমিম এবং বন্ধু রমিজুল ইসলামকে মৃত্যুদন্ডাদেশ প্রদান করেন।

স/শা