নাটোরে যাত্রীবাহী বাস ও মোটর সাইকেল সংঘর্ষে তিন আরোহি নিহত, বাসে বিস্ফোরণ

নিজস্ব প্রতিবেদক, নাটোর:

নাটোরের গুরুদাসপুরে যাত্রীবাস এবং মোটরসাইকেল সংঘর্ষে মোটরসাইকেলের তিন জন আরোহি নিহত হয়েছে। এসময় যাত্রীবাহী বাসটিরি সিলিন্ডার বিস্ফোরণ ঘটে। শুক্রবার বেলা ১২টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের কাছিকাটা এলাকায় এই
দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, গুরুদাসপুর উপজেলার জোগেন্দ্রনগর গ্রামের ইয়াকুব আলীর ছেলে রাকিব হোসেন প্রামাণিক (১৬), একই গ্রামের মালেক সোনারের ছেলে হাকিম আলী সোনার (১৪) ও মশিন্দা গ্রামের সাইদুল ইসলামের ছেলে বায়েজিদ হোসেন (১৭)।

এদের মধ্যে রাকিব দূর্গাপুর স্কুল অ্যান্ড কলেজ থেকে এবারের এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছে, হাকিম আলী একই প্রতিষ্ঠানের অষ্টম শ্রেণির ছাত্র এবং বায়েজিদ হোসেন একজন লেদকর্মী।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলিপ কুমার জাননা, সিরাজগঞ্জ থেকে ছেড়ে আসা নাটোরগামী একটি যাত্রীবাহী বাসের সাথে বিপরীত দিক থেকে আসা একটি মোটারসাইকেলের সংঘর্ঘ হয়। এতে মোটরসাইকেলটি বাসটির ভিতর ঢুকে গেলে ঘটনাস্থলেই তিন আরোহির মৃত্যু হয়। এসময় গ্যাস চালিত বাসটির সিলিন্ডার বিস্ফোরণ হলে বাসটিতে আগুন ধরে যায়।

পরে দ্রুত ফায়ার সার্ভিস গিয়ে আগুন নিয়ন্ত্রণে। এসময় যাত্রীদের মালামাল পুড়ে গেলেও যাত্রীরা নিরাপদে গাড়ি থেকে নেমে যান।

স/অ