নাটোরে পিআইও অফিসের দুই প্রকৌশলীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক,নাটোর:
নাটোর সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কার্যালয়ের দুই প্রকৌশলীকে কুপিয়ে জখম করেছে দুবর্ৃৃত্তরা। রোববার সাড়ে ৫টার দিকে সদর উপজেলার হালসা ফুলসড় এলাকায় এই ঘটনা ঘটে।
আহতরা হচ্ছে, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ণ কর্মকর্তা কার্যালয়ের উপ-সহকারী প্রকৌশলী আবু সাইদ (৩১) এবং নলডাঙ্গা উপজেলার উপ-সহকারী প্রকৌশলী মাসুদ রানা (৩৬)। তাদেরকে গুরুতর জখম অবস্থায় নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
হাসপাতালে আহতরা জানান, রবিবার বিকেলে ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয়ের অর্থায়নে  হালসা ইউনিয়নের পারহালসা জহুরুল ইসলামের বাড়ির পার্শে নির্মিত ব্রীজের ঢালাই কাজ দেখে মোটরসাইকেল যোগে নাটোরে ফিরছিলেন। এসময় ফুলসড়র এলাকার আবুল খায়ের কলেজের সামনে একটি মোটরসাইকেলে তিন যুবক পিছন থেকে এসে এলোপাথারি কুপিয়ে জখম করে পালিয়ে যায়।
পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে আবু সাইদের পিঠে এবং মাসুদ রানার ডান হাতে গুরুতর জখম হয়েছে। পরে খবর পাওয়ার পর হাসপাতালে ছুটে যান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আরিফ মোহাম্মাদ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আয়েশা সিদ্দিকা সহ প্রশাসনের কর্মকর্তারা।


সদর উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আয়েশা সিদ্দিকা জানান, শহীদ মিয়াজি কন্সট্রাকশনের ঠিকাদার যুবলীগ নেতা মিলন হোসেনের ব্রীজের ঢালাই কাজ দেখে অফিসে ফিরছিলেন দুই প্রকৌশলী। এ সময় তিনজন দুর্বৃত্তরা তাদের পথ রোধ করে কুপিয়ে চলে যায়। এই ঘটনায় থানায় মামলা দায়ের করা হবে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আরিফ মোহাম্মাদ সিল্কসিটি নিউজকে জানান, কি কারনে তাদের কুপিয়ে জখম করা হয়েছে বিষয়টি এখনও পরিষ্কার নয়। তবে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
এ বিষয়ে নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে সিল্কসিটি নিউজকে জানান, খবর পাওয়ার পর হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
স/শ