নাটোরে পদ্মায় নৌকাডুবি : কয়েকজন নিখোঁজ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

নাটোরের লালপুরে পদ্মা নদীতে খেয়া নৌকা ডুবে কয়েকজন যাত্রী নিখোঁজ রয়েছেন। মঙ্গলবার সকাল ৮ টার দিকে উপজেলার বিলমাড়িয়া এলাকার পদ্মা নদীতে এই ঘটনা ঘটে। ঘটনার পর উপজেলা প্রশাসনের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

প্রাথমিকভাবে নিখোঁজ দুই জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, উপজেলার চক বাদকয়া গ্রামের জামাল উদ্দিন ও একই এলাকার চান্দের আলী।

নাটোর ফায়ার সার্ভিস ও রাজশাহী থেকে ডুবুরি দলের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করেছেন। স্থানীয় প্রশাসনের দাবি, চারজন নিখোঁজ রয়েছে, বাকিরা তীরে পৌঁছেছেন।

লালপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শফিকুল আলম, লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি)আবু ওবায়েদ ও এলাকাবাসী জানায়, প্রতিদিনের মত আজ সকালে উপজেলার বিলমাড়িয়া খেয়াঘাট থেকে একটি নৌকায় করে পলাশীর চরে কাজ করতে যাচ্ছিলেন শ্রমিকরা।

অতিরিক্ত যাত্রী বহন করা নৌকাটি বিলমাড়িয়া ঘাট থেকে নদীর মাঝ পথে গেলে প্রচণ্ড বাতাসে ডুবে যায়। পরে সাঁতরে ও অন্য নৌকার সহযোগিতায় অনেক যাত্রী তীরে পৌঁছালেও কয়েকজন যাত্রীর নিখোঁজ হন।

এদিকে নিখোঁজদের উদ্ধারে নাটোর ফায়ার সার্ভিস ও রাজশাহী থেকে ডুবুরি দলের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করেছে বলে জানিয়েছেন।

 

 

সূত্র: রাইজিংবিডি