নাটোরে নারীকে বিবস্ত্র করে পিটালো য়ে আ.লীগ কর্মী!

সিল্কসিটিনিউজ ডেস্ক: নাটোরের গুরুদাসপুর উপজেলায় প্রকাশ্যে এক নারীকে বিবস্ত্র করে পিটিয়ে হাত ভেঙে দেওয়ার অভিযোগ উঠেছে নাজিরপুর ইউনিয়ন আ.লীগ কর্মী জাহাঙ্গীরের (২৭) বিরুদ্ধে। ভুক্তভোগী নারী বর্তমানে নাটোর আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন। গত শুক্রবার (৪ এপ্রিল) এ ঘটনা ঘটে।

তবে অভিযুক্ত যুবকের ভাই নাজিরুপুর ইউনিয়ন আ.লীগ সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আইয়ুব আলী মারপিটের সত্যতা স্বীকার করলেও বিবস্ত্র করার অভিযোগ অস্বীকার করেছেন।

ভুক্তভোগী নারী অভিযোগ করে জানান, বেশ কিছুদিন থেকে জাহাঙ্গীর তাকে কুপ্রস্তাব দিয়ে প্রায়ই উত্ত্যক্ত করতো। এসব প্রস্তাব প্রত্যাখান করায় জাহাঙ্গীর তাকে দেখে নেওয়ার হুমকি দেয়। গত শুক্রবার দুপুরের দিকে তিনি গ্রামের রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন। এসময় জাহাঙ্গীর তার রাস্তা আটকিয়ে তাকে ধরে তার পড়নের শাড়ি খুলে ফেলে। পরে চিৎকার চেঁচামেচি করতে থাকলে জাহাঙ্গীর লাঠি দিয়ে তাকে এলোপাতাড়ি মারপিট করে। এসময় তিনি জ্ঞান হারিয়ে রাস্তায় পড়ে যান। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে।

ভুক্তভোগীর স্বামী জানান, প্রভাবশালী হওয়ায় জাহাঙ্গীরদের বিরুদ্ধে কেউ কথা বলতে সাহস পায় না। এ ঘটনায় তিনি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

অভিযুক্তের ভাই ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আইযুব আলী জানান, ভুক্তভোগী নারী তাদের পরিবারেরই একজন, তার জেঠাতো বোন। পারিবারিক দ্বন্দ্বের জেরে জাহাঙ্গীর তাকে মারপিট করেছে।

তবে বিবস্ত্র করার অভিযোগ সঠিক নয় দাবী করে তিনি জানান, উদ্দেশ্যমূলকভাবে জাহাঙ্গীরের বিরুদ্ধে এই অপবাদ দেওয়া হচ্ছে।

তিনি আরও জাহাঙ্গীরের দৃষ্টান্তমুলক শাস্তির নিশ্চয়তা দেওয়া হয়েছে ভুক্তভোগী ও তার স্বামীকে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার জানান, ঘটনাটি তিনি শুনেছেন। তবে এ ব্যাপারে কোনও অভিযোগ বা মামলা দায়ের হয়নি। মামলা দায়ের হলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

বাংলা ট্রিবিউন