নাটোরে ধর্ষণের মামলায় হাসপাতালের মালিক বাবলু ২ দিনের রিমাণ্ডে

নিজস্ব প্রতিবেদক,নাটোর:
নাটোরে আল সান হাসপাতালের নারী ম্যানেজারকে ধর্ষণের মামলায় হাসপাতালের মালিক শফিউল আলম বাবলুকে ২দিনের রিমাণ্ডে দিয়েছে আদালত।

বৃহস্পতিবার দুপুরে নাটোরের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক রবিউল ইসলাম এই আদেশ দেন। এ ঘটনায় ৮ এপ্রিল রবিবার ওই নারী বাদী হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা সদর থানার উপ-পরিদর্শক মিঠুন সরকার জানান, ধর্ষিতা ওই নারী গত প্রায় ৫ বছর ধরে ওই হাসপাতালে কর্মরত ছিলেন। কাজ শুরুর পর থেকেই হাসপাতালের পরিচালক শফিউল আলম ওরফে বাবলুর কু নজরে পড়েন তিনি। প্রথমে তিনি তার কুপ্রস্তাবে রাজী না হলে সময়ে অসময়ে তাকে তার চেম্বারে ডেকে চাকুরীচুত করার ও পরে প্রাননাশের ভয় দেখায়। এভাবে কয়েক মাস চলার পর সে রাজী না হলে তাকে বিয়ের প্রলোভন দেখায় এবং তার সাথে শারীরিক সম্পর্ক শুরু করে। সম্পর্ক চলাকালিন সময়ে ওই নারীর কাছ থেকে নগদ ৮ লাখ টাকা,১০ ভরি সোনার গহনা নিয়ে নেয় বাবলু। এনিয়ে প্রতারণা করতে থাকে ওই নারীর সাথে। এ ঘটনায় ৮ এপ্রিল রবিবার ওই নারী বাদী হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করে।

মামলা দায়েরের পর পুলিশ হাসপাতালে অভিযান চালিয়ে বাবলুকে তার চেম্বার থেকে গ্রেফতার করে এবং বাবলুর মোবাইল ফোন থেকে বেশ কিছু অশ্লীল ভিডিও জব্দ করে।

মামলার তদন্তের স্বার্থে আরো বেশী তথ্য উদঘাটনের জন্য তাকে ৭ দিনের রিমাণ্ডের আবেদন করা হয়। আদালতের বিচারক  শুনানী শেষে ২ দিনের রিমাণ্ড মঞ্জুর করেন।
স/শ