নাটোরে ট্রাকের ধাক্কায় ২ মাদরাসা শিক্ষক নিহত

সিংড়া (নাটোর) সংবাদদাতা
নাটোরের সিংড়ায় ট্রাকের ধাক্কায় মোটর সাইকেল আরোহী ২জন মাদ্রাসা শিক্ষক নিহত হয়েছেন। শনিবার সকাল সাড়ে ৭টায় নাটোর-বগুড়া মহাসড়কের সিংড়া ফেরিঘাট ব্রীজের পূর্ব পাশ্র্বে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন নাটোর সদরের তেবাড়িয়া হালিমাতুস সাদিয়া হাফেজিয়া এতিমখানা মাদ্রাসার প্রতিষ্ঠাতা শিক্ষক মাওলানা খলিলুর রহমান (৩৫) ও সহকারী শিক্ষক বেলাল হোসেন (৩৬)।

সিংড়া থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শনিবার সকালে নাটোর সদরের তেবাড়িয়া মাদ্রাসা থেকে মোটর সাইকেল যোগে ৩জন শিক্ষক সিংড়ার চলনবিলে মাদ্রাসার ধান আদায়ের জন্য যাচ্ছিলেন। পথিমধ্যে সিংড়া ফেরিঘাট ব্রীজের পূর্ব পাশের্^ পেছন থেকে একটি ট্রাক ধাক্কা দিলে ঘটনাস্থলেই শিক্ষক মাওলানা খলিলুর রহমান ও সহকারী শিক্ষক বেলাল হোসেন এর মর্মান্তিক মৃত্যু হয়। নিহত শিক্ষক খলিলুর রহমান সিরাজগঞ্জের সলংগার বেতুয়া গ্রামের আব্দুস সালামের ছেলে। অপর শিক্ষক বেলাল হোসেন রায়গঞ্জের ডুমরাই গ্রামের আশরাফ আলীর ছেলে। এসময় মোটর সাইকেল আরোহী অপর সহকারী শিক্ষক আব্দুল হামিদ (৪০) কে উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 

সিংড়া থানার ওসি নূর-এ-আলম সিদ্দিকী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ দুটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় এখনো কোনো মামলা দায়ের হয়নি।

এদিকের ঘটনার পর আধা ঘন্টা মহাসড়ক অবরোধ করে রাখে এলাকাবাসী। এলাকাবাসীর অভিযোগ মহাসড়কের দুই পাশের্^ অবৈধ ‘স’ মিলের কাঠ খামাল দিয়ে রাখার জন্য প্রায়ই পথচারীদের দুর্ঘটনার শিকার হতে হচ্ছে। তারা দ্রুত ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনকে অনুরোধ করেন।
সিংড়া থানার ওসি নুর-ই-আলম সিদ্দিকী বলেন, লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে।

সিংড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এম.এম সামিরুল ইসলাম জানান, মহাসড়কের পাশের্ ‘স’ মিলের কাঠের বিষয়ে যথাযথ ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন।