নাটোরে চাঁদা না দেয়ায় প্রধান শিক্ষককে লাঞ্চিত

নিজস্ব প্রতিবেদক, নাটোর:
চাঁদা না দেয়ায় নাটোরের বড়াইগ্রামে উপজেলার চান্দাই ইউনিয়নের কৃষ্ণপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আকবর আলী প্রতিপক্ষের হাতে শারিরীক লাঞ্চনার শিকার হয়েছেন। আজ সোমবার সকালে ওই বিদ্যালয়ের চত্তরে শিক্ষার্থীদের সামনে এঘটনা ঘটে। এঘটনায় এরিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

জানা যায়, উপজেলার কৃষ্ণপুর গ্রামের আব্দুল কাদের ও আব্দুল গফুরসহ কয়েকজন লোক কিছুদিন যাবৎ প্রধান শিক্ষক আকবর আলীর কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবী করে আসছিল। সোমবার সকালে তারা পুনরায় বিদ্যালয়ে গিয়ে চাঁদা চাইলে তিনি তাতে অস্বীকৃতি জানান। এ সময় শিক্ষার্থীদের সামনেই তাকে শারীরিক ভাবে লাঞ্চিত করে প্রতিপক্ষরা। এ সময় বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ ব্যাপারে অভিযুক্ত আব্দুল কাদের জানান, প্রধান শিক্ষকের সঙ্গে তর্ক-বিতর্কের কথা স্বীকার করলেও শারীরিকভাবে লাঞ্চিত করার বিষয়টি অস্বীকার করেন।

বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর রফিকুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

স/অ