নাটোরে আ’লীগ-বিএনপির মধ্যে সংঘর্ষে আহত ১০

নাটোর প্রতিনিধি:

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নাটোরে সিংড়ায় আওয়ামীলীগ ও বিএনপির দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটান ঘটেছে। এ ঘটনায়  অন্তত ১০জন আহত হয়েছে।

 

আজ সকাল ১০ সিংড়া রাতাল বাজারের এ সংঘর্ষের ঘটান ঘটে।

 

আহতদের মধ্যে গুরুতর অবস্থায় ৭জনকে রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতালে এবং বাকিদের সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 

পুলিশ ও এলাকাবাসীরা জানায়, উপজেলার রাতাল বাজারের আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘ দিন ধরে স্থানীয় আওয়ামীলীগের কর্মী ফরিদুল ইসলাম এবং বিএনপি নেতা আব্দুর রশিদের সাথে বিরোধ চলে আসছিল। আজ সোমবার সকালে আব্দুর রশিদ এর নেতৃত্বে ১০-১২জনের একটি দল ফরিদুল ইসলামের সমর্থকদের ওপর হামলা চালায়।

 

এতে অন্তত ১০জন আহত হয়। আহতরা হচ্ছে, ফিরোজ হোসেন (৩২), ফরিদুল ইসলাম (৬০), আলী আজগর (২৮), সাইফুল ইসলাম (৩৭), আলহাজ (১৬), আব্দুর রশিদ (৪৬) এবং আব্দুস সাত্তার (৪০)। আহতদের মধ্যে ৭জনকে রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতালে এবং ৩জনকে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পরে খবর পেয়ে সিংড়া থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

 

সিংড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. বিথী রাণী সাহা জানান, আহতদের মধ্যে ৭জনকে চিকিৎসা দিয়ে রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।

 

নাটোর সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন মন্ডল জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

 

স/আ