নাটোরের বড়াইগ্রামে ২৭৭ পিস ইয়াবাসহ ১ জনকে গ্রেফতার


নিজস্ব প্রতিবেদক:

নাটোরের বড়াইগ্রামে বনপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ২৭৭ পিস ইয়াবা ট্যাবলেটসহ  মিলন প্রামানিক (২৬) নামের ১ জনকে গ্রেফতার করেছে র‌্যাব।

শনিবার ১০ সেপ্টেম্বর সন্ধা ৭ টার দিকে উপজেলার বনপাড়া মিশন সেন্ট যোসের্ফস স্কুল এন্ড কলেজ গেটের সামনে থেকে তাকে আটক করা হয়। আটক মিলন বড়াইগ্রাম উপজেলার হারুয়া সরকারপাড়া এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে

রবিবার (আজ ১১ সেপ্টেম্বর) র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) -৫ সিপিসি-২, নাটোর ক্যাম্পের পাঠানো এক বিশেষ প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‌্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল শনিবার ১০ সেপ্টেম্বর সন্ধা ৭ টার গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নাটোর জেলার বড়াইগ্রাম থানাধীন বনপাড়া মিশন সেন্ট যোসের্ফস স্কুল এন্ড কলেজ গেটে এলাকায় অভিযান পরিচালনা করেন। কোম্পানী অধিনায়ক, অতিঃ পুলিশ সুপার ফরহাদ হোসেন এর নেতৃত্বে এই অভিযান পরিচালনা করে  মিলন প্রামানিককে আটক করা হয়। আটক মিলন বড়াইগ্রাম উপজেলার হারুয়া সরকারপাড়া এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে। এসময় তার কাছ থেকে ২৭৭ পিস ইয়াবা ট্যাবলেট, ১ টি মোবাইল, ২টি সীমকার্ড, ১টি ডেবিট কার্ড এবং ১টি লাইফ ইন্সুরেন্স উদ্ধার করা হয়।

এই ঘটনায় নাটোরের বড়াইগ্রাম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬(১) সারণীর ১০(ক) ধারায় মামলা রুজু করা হয়েছে।

এস/আই