নাটোরের বড়াইগ্রামে দুই হাজার লিটার চোলাই মদসহ ৪ জন আটক

নিজস্ব প্রতিবেদক:

নাটোরের বড়াইগ্রামে ২টি পৃথক অভিযান চালিয়ে চোলাইমদ তৈরী, সংরক্ষণ ও বিক্রয় করার অপরাধে ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার র‌্যাব।

সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‌্যাব-৫, রাজশাহীর একটি দল অপারেশন ১৩ নভেম্বর  সকাল ৬ টার দিকে অভিযান চালিয়ে তাদের আটক করে। র‌্যাব -৫ এর পাঠানো এক  প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান।

প্রেস বিজ্ঞপ্তিতে জানান, সিপিসি-২, নাটোর ক্যাম্পের একটি দল অপারেশন ১৩ নভেম্বর  সকাল ৬ টার দিকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নাটোর জেলার বড়াইগ্রাম থানাধীন গোপালপুর ভূইয়াপাড়া এলাকায় কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন ও কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার রফিকুল ইসলামের নেতৃত্বে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এসময় চোলাইমদ তৈরী, সংরক্ষণ ও বিক্রয় করার অপরাধে ২১৫০ (দুই হাজার একশত পঞ্চাশ) লিটার চোলাই মদসহ আসামী  সুনীল বিশ্বাস (৫৫), পিতা- মৃত যতিন বিশ্বাস, সাং- গোপালপুর ভূইয়াপাড়া, রান্টু হোসেন (৩৭), পিতা- নুর ইসলাম, সাং- পূর্ন কলস বানিয়াপাড়া,  আবু তাহের প্রামানিক (৫৬), পিতা- মৃত খোরশেদ প্রামানিক,  বাবু রোজারিও (৫৫), পিতা-মি. আব্রাহাম রোজারিও, উভয় সাং- গোপালপুর ভূইয়াপাড়া, সর্ব থানা- বড়াইগ্রাম, জেলা- নাটোরগণ’কে গ্রেফতার করে।

উপরোক্ত ঘটনায় নাটোরের বড়ইগ্রাম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬(১) সারণীর ২৪(গ)/৪১ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

এস/আই