নাটোরে প্রতিপক্ষের গুলিতে হাসপাতালে কৃষক

লালপুর প্রতিনিধি:

নাটোরের লালপুর উপজেলার বিলমাড়িয়ার নাগসোষা গ্রামে গুলিবিদ্ধ হয়ে এক জন হাসপাতলে ভর্তি হয়েছেন। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দুপুর ২ টার দিকে উপজেলার বিলমাড়িয়ার নাগসোষা গ্রামে এ ঘটনা ঘটে্। এ ঘটনায় আহতের ভাই আনোয়ারুল ইসলাম বাদী হয়ে লালপুর থানায় অভিযোগ দায়ের করেছে

লালপুর থানা ও স্থানীয়দের সূত্রে জানা গেছে, মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দুপুর ২ টার দিকে উপজেলার বিলমাড়িয়ার নাগসোষা গ্রামের ফজর সরদারের ছেলে রজব সরদার (৩৫) ও একই গ্রামের জমিরের ছেলে সুমনের (৪০)  সঙ্গে বৃষ্টির পানি গড়ানোর বিষয় নিয়ে গোলযোগের সৃষ্টি হয়। এক পর্যায়ে সুমন অবৈধ পিস্তল দিয়ে রজবকে লক্ষ্য করে গুলি ছুড়লে গুলিটি রজবের নাভির নিচে বাম পাশে বিদ্ধ হয়। এতে ঘটনাস্থলে রজব লুটিয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে সেখানে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থার অবনতি হল রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠান।

এ ঘটনায় ফজর সরদারের ছেলে আজমত সরদার (৫৯) আহত অবস্থায় লালপুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনাস্থলে লালপুর থানা পুলিশ উপস্থিত হয়ে একটি পিস্তলের গুলির খোসা ও একটি তাজা গুলি উদ্ধার করে।

এব্যাপারে লালপুর থানার ওসি মোহা. মোনোয়ারুজ্জামান জানান, ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে গুলির খোসা ও একটি তাজা গুলি উদ্ধার করা হয়েছে। আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।

জি/আর