নাচোলে স্বামীর বিরুদ্ধে স্ত্রীর মুখে দাহ্য পদার্থ ছুড়ে মারার অভিযোগ


নাচোল প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জের নাচোলে  স্বামীর বিরুদ্ধে স্ত্রীর মুখে দাহ্য পদার্থ ছুড়ে মারার অভিযোগ উঠেছে। এ অভিযোগে স্ত্রী বেবী বেগম(৪০) তার স্বামী নওশাদ আলীর(৬১) বিরুদ্ধে নাচোল থানায় অভিযোগ করেছেন।

ঘটনাটি ঘটেছে উপজেলার ফতেপুর ইউনিয়নের দিয়াড় খলসী নতুন টোলা গ্রামে। আহত বেবীকে সোমবার নাচোল হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে রামেক হাসপাতালে রেফার্ড করেছেন।

নাচোল থানার অফিসার ইনচার্জ মো. সেলিম রেজা অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, অভিযোগ পেয়েছি তদন্ত পূর্বক দোষি ব্যাক্তির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।
বেবীর লিখিত অভিযোগ থেকে জানাযায় ১৭ আগস্ট রাত ১টা ১০ মিনিটে তার স্বামী নওশাদ আলীর হাতে থাকা কাচের বোতলে তরল জাতীয় দাহ্য পদার্থ তার মুখে ছুড়ে মারে।

ওই সময় তার মুখ মন্ডল ও বাম হাত জ্বালাপোড়া শুরু করে বলে জানান তিনি। পরের দিন সোমবার তার আত্নীয় স্বজন নাচোল হাসপাতালে ভর্তি করেন তাকে। এ ব্যাপারে কর্তব্যরত চিকিৎসক বেবীকে রামেক হাসপাতালে রেফার্ড করেছেন।

বর্তমানে বেবী রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৬ ওয়ার্ডে ভর্তি রয়েছেন। তবে তার মুখমন্ডলে কালচে দাগ পড়েছে। বেবী জানান দীর্ঘদিন থেকে স্বামী স্ত্রীর মাঝে কলোহ বিবাদ লেগে আছে আর এ কারনণই তার স্বামী তাকে পঙ্গু করে রাখার জন্য এ ধরনের কান্ড ঘটিয়েছেন বলে জানান।

স/আ.মি