নাচোলে বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে উপজেলা পর্যায়ে বিভিন্ন প্রশাসনিক কর্মকর্তা-কর্মচারী, শিক্ষক, জনপ্রতিনিধি ও স্থানীয় গণমাধ্যমকর্মীদের সঙ্গে মতবিনিময় করেছেন রাজশাহী বিভাগীয় কমিশনার মো. নূর-উর রহমান। মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রশাসন আয়োজিত এ মতিবিনিময় সভায় সভাপতিত্ব করেন নাচোল উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবিহা সুলতানা। বিশেষ অতিথি ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক এজেডএম নুরুল হক।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন নাচোল উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল কাদের, ভাইস চেয়ারম্যান মজিবুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুন নঈম মুন্নি এবং নাচোল পৌর মেয়র আবদুর রশিদ খান ঝালু ও নাচোল থানার অফিসার ইনচার্জ চৌধুরী জোবায়ের আহাম্মদ।

সভায় উপস্থিত সকলে নাচোলের বিভিন্ন সমস্যা তুলে ধরলে প্রধান অতিথি বিভাগীয় কমিশনার মো. নূর-উর রহমান তা সমাধানের আশ্বাস দেন। এ সময় তিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য সবার সহযোগিতা কামনা করেন।

এরআগে বিভাগীয় কমিশনার নাচোল পৌঁছলে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাকে ফুলেল সংবর্ধনা দেয়া হয়। পরে নাচোল থানা পুলিশের পক্ষ থেকে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসককে গার্ড অব অনার প্রদান করা হয়।

স/শা