নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির নিরাপত্তা প্রহরী জাকিরের মৃত্যুতে শোকসভা ও দোয়ামাহফিল

নর্থ বেঙ্গল ইন্টান্যাশনাল ইউনিভার্সিটির নিরাপত্তা প্রহরী মো. জাকির হোসেন সোমবার সন্ধ্যায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন।

মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে মঙ্গলবার বেলা ১১টায় ইউনিভার্সিটির কনফারেন্স রুমে শোকসভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শোকসভায় প্রধান অতিথি হিসেবে ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক রাশেদা খালেক এবং সভাপতি হিসেবে উপাচার্য প্রফেসর ড. আবদুল খালেক ভার্চ্যুয়াল পদ্ধতিতে অংশগ্রহণ করেন।

তাঁরা বলেন, জাকির হোসেন দায়িত্বশীল ও নিষ্ঠার সাথে তাঁর কর্তব্য পালন করতেন। তিনি একজন দক্ষ ও সৎ কর্মচারী ছিলেন। জাকির হোসেন কর্মের গুণে চিরদিন আমাদের মাঝে স্মরণীয় হয়ে থাকবেন। নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি পরিবার তাঁর মৃত্যুতে গভীরভাবে শোকাহত। এই শোকসভা থেকে আমরা শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।

শোকসভায় জাকির হোসেনের স্মৃতিচারণ করে আরও বক্তব্য রাখেন ইউনিভার্সিটির চিফ কোঅর্ডিনেটর প্রফেসর ড. পি.এম. সফিকুল ইসলাম, রেজিস্ট্রার রিয়াজ মোহাম্মদ, পরীক্ষা নিয়ন্ত্রক জোনাব আলী, প্রক্টর ড. আজিবার রহমান, কর্মচারী জুয়েল ইসলাম প্রমুখ।

ইউনিভার্সিটির সহকারী প্রক্টর আবদুল কুদ্দুস এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিভিন্ন বিভাগের শিক্ষক-কর্মকর্তা, কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। প্রক্টর ড. আজিবার রহমান মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন।

দোয়া অনুষ্ঠান শেষে বিশ্ববিদ্যালয়ের দাপ্তরিক কার্যক্রম এই দিন বন্ধ ঘোষণা করা হয়।

স/জে