নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির টেকফেস্ট ও ফেয়ারওয়েল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:
নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের আয়োজনে Techfest & farewell 2k20 অনুষ্ঠিত হয়। শুক্রবার বিশ্ববিদ্যালয়ে এ উপলক্ষে ইনডোর-আউটডোর গেমস , বিদায়ী শিক্ষার্থীদের সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারপার্সন, বিশিষ্ট নারীনেত্রী অধ্যাপিকা রাশেদা খালেক।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ফোকলোরবিদ, লালন গবেষক, নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপ-উপাচার্য প্রফেসর ড. মুহাম্মদ আব্দুল জলিল। আরো ছিলেন নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির চিফ কো-অর্ডিনেটর ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের অধ্যাপক ও বর্তমান সভাপতি প্রফেসর ড. পি এম সফিকুল ইসলাম।

আরো উপস্থিত ছিলেন নর্থ বেঙ্গল ইন্টান্যাশনাল ইউনিভার্সিটির রেজিষ্ট্রার রিয়াজ মোহাম্মদ, নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের অধ্যাপক, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের তড়িৎ ও ইলেক্ট্রনিক কৌশল বিভাগের অধ্যাপক, প্রফেসর ড. মোঃ শহিদুল ইসলাম, অনুষ্ঠানের টাইটেল স্পন্সর নর্থবেঙ্গল অনলাইন এর সিইও এম সহিদুল ইসলাম।

অনুষ্ঠানে সভাপত্বিত করেছেন বিশিষ্ট ফোকলোরবিদ, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য, বাংলাদেশ আওয়ালীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক উপকমিটির চেয়ারম্যান এবং নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির মাননীয় উপাচার্য প্রফেসর ড. আব্দুল খালেক।

বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের সিএসই বিভাগের ২য় থেকে ৫ম এবং ইইই বিভাগের ২য় থেকে ৬ষ্ঠ ব্যাচের শিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা দেয়া হয়। অনুষ্ঠানের অংশ হিসেবে অনুষ্ঠিত ইনডোর ও আউটডোর গেমসের বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এছাড়াও অত্র বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষকদের সম্মাননা দেওয়া হয়। অনুষ্ঠান শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।