রবিবার , ২২ সেপ্টেম্বর ২০২৪ | ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

নতুন রূপে হাজির হলেন সাদিয়া আয়মান

Paris
সেপ্টেম্বর ২২, ২০২৪ ১০:০১ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

ছোট পর্দার অভিনেত্রী সাদিয়া আয়মান হাজির হলেন নতুন লুকে। সামাজিক মাধ্যমে তার নতুন লুকের ছবি পোস্ট করতে না করতেই ইন্টারনেটে শুরু হয়েছে বেশ আলোচনা। অনেকে ধারণা করছেন, এটি সাদিয়া আয়মানের নতুন বড় কোন কাজের শুটিং এর প্রস্তুতি।

ফেসবুকে সাদিয়া আয়মানের পেজে সম্প্রতি পোস্ট করা ছবিতে তাকে দেখা যাচ্ছে মডার্ন লুকে, যেখানে তার চোখে ছিল বেগুনি সানগ্লাস আর সাথে ম্যাচিং করা একটি স্টাইলিশ স্মার্টফোন।

ছবিটিতে ফুটে উঠেছে তার নতুন ফ্যাশন সেন্স, যা ভক্তদের মধ্যে সৃষ্টি করেছে নতুন উন্মাদনার। আর তার হাতে থাকা ফোনটির ফ্ল্যাগশিপ-মানের ডিজাইনও যেন তার লুকের সঙ্গে অসাধারণভাবে মানিয়ে গেছে।
গতকাল পোস্ট করা ছবিটিতে ইতিমধ্যে বেশকিছু কমেন্ট এসেছে। মারুফ হোসেন নামের একজন কমেন্ট করেছেন, ‘মনে হচ্ছে সাদিয়া আয়মানের লাইফ বেশ স্মুথ ফিলে চলছে আজকাল”।

অনেকেই আবার বলছেন, সাদিয়া আয়মানের এমন লুক আগে কখনো দেখেননি তারা।
এই বিষয়ে সাদিয়া আয়মান বলেন বলেন, ‘আমি সম্প্রতি খুব ইন্টারেস্টিং একটি কাজ করেছি, যা আমার জন্য ছিল সম্পূর্ণ নতুন একটি অভিজ্ঞতা। নিজেকে নতুনভাবে উপস্থাপন করতে পারাটা সবসময়ই আনন্দদায়ক, বিশেষ করে যখন তা দর্শকদের কাছে নতুন কিছু নিয়ে আসে। আমি এখনই এ সম্পর্কে কিছু বলতে চাচ্ছি না।

আমার দর্শকরাও সবসময় আমাকে নতুন নতুন রূপে দেখতে চায়, তাই তাদের জন্য নতুন এক সারপ্রাইস নিয়ে আসছি শীঘ্রই। আশা করছি, আমার এই নিউ লুক তাদের ভালো লাগবে।’

উল্লেখ্য, বেশ কয়েকবছর ধরে নিয়মিত নাটক করছেন সাদিয়া আয়মান। পাশাপাশি চলচ্চিত্রে কাজ করছেন। সবশেষ মুক্তি পেয়েছে তার কাজল রেখা নামের সিনেমা।

এছাড়া নিয়মিত বিজ্ঞাপনেও হাজির হন এই তারকা।

 

সূত্র: কালের কণ্ঠ

সর্বশেষ - বিনোদন