নতুন বাড়ি খোঁজার মধ্যেও এনসিবির দপ্তরে রিয়া

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই নেটিজেনদের একাংশের কাছে রিয়া চক্রবর্তী যেন খলনায়িকা হয়ে উঠেছেন। মাদক মামলায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তদন্তের ভিত্তিতে গ্রেফতার হয়ে জামিনে ছাড়াও পেয়ে গিয়েছেন। তবু বিতর্কের হাত থেকে যেন নিস্তার নেই রিয়ার।

এবার নাকি মুম্বাইয়ে থাকার জন্য নতুন আস্তানার খোঁজ করছেন অভিনেত্রী। সোমবারই রিয়া ও তার ভাই সৌভিক চক্রবর্তীকে দেখা গিয়েছে নতুন বাড়ির খোঁজে মায়ানগরে ঘুরতে। আর সেই খবর প্রকাশ্যে আসতেই শোনা গেল সোমবার ফের এনসিবির দপ্তরে হাজিরা দিতে হয়েছে রিয়া চক্রবর্তীকে।

এদিন সকালে রিয়া চক্রবর্তী, তার ভাই শৌভিক চক্রবর্তী ও বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তী হাজির হয়েছিলেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর দপ্তরে। জামিন পাওয়ার পর ৬ মাস ধরে নিয়মিত এনসিবির দপ্তরে হাজিরা দেওয়ার নিয়ম রয়েছে। প্রতি মাসের প্রথম সোমবার এনসিবি’র দপ্তরে হাজিরা দিতে হবে। সেই নিয়ম রক্ষার্থেই এদিন রিয়া ভাই ও বাবাকে নিয়ে এনসিবির দপ্তরে হাজিরা দিয়েছিলেন।

 

দিন দুয়েক আগেই পরিচালক রুমি জাফরি রিয়ার বলিউডে ফেরার ইঙ্গিত দিয়েছিলেন। এক সংবাদমাধ্যমের কাছে সাক্ষাৎকারে জানিয়েছেন যে, “রিয়া বছরের শুরু দিকেই ইন্ডাস্ট্রিতে স্বমহিমায় ফিরতে চলেছেন।” তিনি বলেন, “সম্প্রতি রিয়ার সঙ্গে দেখা করেছিলাম। ও আপাতত খুব শান্ত। উদাসীনও মনে হল। খুব একটা কথা বলল না। অবশ্য ওকে দোষও দিই না, ও যে পরিস্থিতির মধ্য দিয়ে গিয়েছে তারপর। আশা করি, সব ঠিক হয়ে যাবে। আমি নিশ্চিত যে রিয়ার অনেক কিছু বলার থাকবে তখন।” এর পাশাপাশি রুমি এও জানান যে, সুশান্তের প্রেমিকা হওয়ার জন্য রিয়াকেই সবচেয়ে বেশি আক্রমণ সহ্য করতে হয়েছে। মধ্যবিত্ত পরিবারের এক মেয়ের ক্ষেত্রে প্রায় এক মাস জেলে থাকা নিদারুণ যন্ত্রণার। আর সেসবের জন্যই কি অভিনেত্রী এখন নতুন বাড়ি খুঁজছেন? উঠছে প্রশ্ন।

গত বছরের ১৪ জুন মুম্বাইয়ের বাসা থেকে সুশান্তের মরদেহ উদ্ধার করা হয়। তিনি আত্মহত্যা করেছেন নাকি তাকে হত্যা করেছে- এনিয়ে এখনো ধোঁয়াশা কাটেনি। সে ঘটনার পর মাদক গ্রহণ ও ক্রয়ে নাম জড়িয়ে যায় সুশান্ত ও রিয়ার। এ অভিযোগে ১ মাস জেলে কাটাতে হয়েছে রিয়াকে।

 

সুত্রঃ বাংলাদেশ প্রতিদিন