শনিবার , ২৬ অক্টোবর ২০২৪ | ১০ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

নতুন ছবিতে জুটি বাঁধছেন শুভশ্রী-জিতু

Paris
অক্টোবর ২৬, ২০২৪ ১২:৫৮ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক:
সুরকার হিসেবে তিনি একটানা কাজ করে চলেছেন। কিন্তু, গত কয়েক বছরে পরিচালক হিসেবেও টলিপাড়ায় নিজের স্বতন্ত্র পরিচিতি তৈরি করেছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত। শুরু থেকেই ইন্দ্রদীপ ভিন্ন স্বাদের ছবি পরিচালনা করেন।

তার প্রথম ছবি ‘কেদারা’ একাধিক চলচ্চিত্র উৎসবে পুরস্কৃত হয়। বিশেষ করে, ছবির কেন্দ্রীয় চরিত্রে কৌশিক গঙ্গোপাধ্যায়ের অভিনয় আজও মনে রেখেছেন দর্শক। এবার ইন্দ্রদীপের পরিচালনায় টলিউডের পর্দায় নতুন জুটি বাধতে চলেছের শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও জিতু কমল।

ভারতীয় গণমাধ্যমের এক প্রতিবেদন অনুযায়ী, এই ছবির সমস্ত প্রস্তুতি সেরে ফেলেছেন ইন্দ্রদীপ। জিতু ও শুভশ্রী ছাড়াও অন্যান্য অভিনেতাদের বাছাইও করে নিয়েছেন পরিচালক। তিনি নিজেই প্রযোজনার দায়িত্ব নিয়েছেন। ছবির বিষয়বস্তু সম্পর্কেও এখনও কোনও তথ্য জানা যায়নি।

সম্প্রতি কিছু ছবিতে শুভশ্রী দর্শকদের ভিন্ন স্বাদের অভিনয় উপহার দিয়েছেন। জীতুও তার ব্যতিক্রম নন। এই দুই শক্তিশালী অভিনেতা পর্দায় কী চমক হাজির করতে চলেছেন, তা নিয়ে দর্শক মহলে চলছে ব্যাপক আলোচনা ।

প্রথম ছবি থেকেই ইন্দ্রদীপ পর্দায় চমক দিতে ভালোবাসেন। তার প্রমাণ কেদারা ছবির কৌশিকের চরিত্র। কিংবা বিসমিল্লায় ঋদ্ধি ও শুভশ্রীর রসায়ন। ইন্দ্রদীপের নতুন ছবিতেও থাকছে এমনই চমক।

আর সেই কারণেই শুভশ্রী ও জিতুকে জুটি হিসেবে নিয়েছেন ইন্দ্রদীপ। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন রুদ্রনীল ঘোষ, বিদীপ্তা চক্রবর্তী, স্নেহা চট্টোপাধ্যায়। খবর, নভেম্বরের গোড়ায় কলকাতায় ছবির শুটিং শুরু হবে।

 

সর্বশেষ - বিনোদন