রবিবার , ২৩ এপ্রিল ২০১৭ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

নতুনদেরও সুযোগ দিয়ে বিভিন্ন পদে চাকরি দিচ্ছে আকিজ গ্রুপ

Paris
এপ্রিল ২৩, ২০১৭ ১২:১০ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে আকিজ গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান আকিজ মটরস। প্রতিষ্ঠানটির সেলস অ্যান্ড মার্কেটিং বিভাগে ‘এক্সিকিউটিভ’, ‘এক্সিকিউটিভ (স্পেয়ার পার্টস, গ্যারেজ ইকুইপমেন্ট বা সার্ভিস মার্কেটিং)’ পদে ২০ জন, ‘সিনিয়র এক্সিকিউটিভ- সেলস অ্যাডমিন’ পদে পাঁচজন এবং ‘অ্যাসিস্টেন্ট ম্যানেজার
(কমার্শিয়াল ভেহিকেল)’ পদে পাঁচজনকে এই নিয়োগ দেওয়া হবে।

এক্সিকিউটিভ
এমবিএ বা বাণিজ্য সম্পর্কিত বিষয়ে সমমানের ডিগ্রিপ্রাপ্ত প্রার্থীরা আবেদন করতে পারবেন। কম্পিউটার চালনায় এবং সমস্যা সমাধানে পারদর্শী হতে হবে। বাংলাদেশের যেকোনো স্থানে কাজ ও ভ্রমণ করার মানসিকতা থাকতে হবে।

এক্সিকিউটিভ (স্পেয়ার পার্টস, গ্যারেজ ইকুইপমেন্ট বা সার্ভিস মার্কেটিং)
অটোমোবাইল বা পাওয়ার ইঞ্জিনিয়ারিং বিষয়ে ডিপ্লোমা বা মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিষয়ে বিএসসি ডিগ্রিধারী প্রার্থীরা আবেদন করার সুযোগ পাবেন। তবে এমবিএ পাস প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। পাশাপাশি সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। কম্পিউটার চালনায় এবং সমস্যা সমাধানে দক্ষ হতে হবে। বাংলাদেশের যেকোনো স্থানে কাজ ও ভ্রমণ করার মানসিকতা থাকতে হবে।

সিনিয়র এক্সিকিউটিভ- সেলস অ্যাডমিন
এমবিএ বা বাণিজ্য সম্পর্কিত বিষয়ে সমমানের ডিগ্রিপ্রাপ্ত প্রার্থীরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে কমপক্ষে দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। কম্পিউটার চালনায় এবং সমস্যা সমাধানে পারদর্শী হতে হবে। বাংলাদেশের যেকোনো স্থানে কাজ ও ভ্রমণ করার মানসিকতা থাকতে হবে।

অ্যাসিস্টেন্ট ম্যানেজার (কমার্শিয়াল ভেহিকেল)
এমবিএ বা বাণিজ্য সম্পর্কিত বিষয়ে সমমানের ডিগ্রিপ্রাপ্ত প্রার্থীরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে কমপক্ষে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। কম্পিউটার চালনায় এবং সমস্যা সমাধানে দক্ষ হতে হবে। বাংলাদেশের যেকোনো স্থানে কাজ ও ভ্রমণ করার মানসিকতা থাকতে হবে।

আবেদন প্রক্রিয়া
ডাকযোগে বা সরাসরি আবেদন করা যাবে। দুই কপি পাসপোর্ট সাইজের সম্প্রতি তোলা ছবি ও কভারলেটারসহ জীবনবৃত্তান্ত পাঠিয়ে প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদন করার ঠিকানা ‘হেড অব হিউম্যান রিসোর্সেস, আকিজ মটরস, আকিজ সেন্টার, ৯৭ শহীদ তাজউদ্দীন আহমে সরণী, সাতরাস্তা মোড়, তেজগাঁও আই/এ, ঢাকা-১২০৮’। আবেদনপত্রের খামের ওপর পদের নাম উল্লেখ করতে হবে। আবেদন করার সুযোগ থাকছে ২৮ এপ্রিল, ২০১৭ পর্যন্ত।

সূত্র : বিডিজবস ডটকম

সর্বশেষ - চাকরীর খবর