নতুনদেরও সুযোগ দিয়ে প্রথম আলোয় চাকরির সুযোগ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে দৈনিক পত্রিকা প্রথম আলো। প্রতিষ্ঠানটির অ্যাডভার্টাইজমেন্ট সেলস বিভাগে ‘জুনিয়র এক্সিকিউটিভ (ফ্রন্ট ডেস্ক)’, ‘সিনিয়র এক্সিকিউটিভ (ক্ল্যাসিফাইড)’ এবং ‘ম্যানেজার’ পদে চট্টগ্রামে এই নিয়োগ দেওয়া হবে।

 

জুনিয়র এক্সিকিউটিভ (ফ্রন্ট ডেস্ক)

যেকোনো স্বীকৃত শিক্ষা প্রতিষ্ঠান থেকে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। কাস্টমার সেবা প্রদানে অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। বাংলা ও ইংরেজি ভাষায় টাইপ ও পাঠে দক্ষতার পাশাপাশি বাংলা ভাষায় সুন্দর বাচনভঙ্গি থাকতে হবে। ই-মেইলে যোগাযোগ এবং মাইক্রোসফট ওয়ার্ড ও এক্সেল চালনায় সক্ষম হতে হবে।

 

সিনিয়র এক্সিকিউটিভ (ক্ল্যাসিফাইড)

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে কমপক্ষে চার বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় লিখিত ও মৌখিক যোগাযোগে দক্ষ হতে হবে। এ ছাড়া মাইক্রোসফট অফিস অ্যাপ্লিকেশন চালনায় পারদর্শিতা থাকতে হবে।

 

ম্যানেজার

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর বা স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে মার্কেটিং বা ব্যবসা সম্পর্কিত বিষয়ে সংশ্লিষ্ট ডিগ্রিপ্রাপ্ত প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে কমপক্ষে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এ ছাড়া যোগাযোগে পারদর্শী এবং মাইক্রোসফট অফিস অ্যাপ্লিকেশন চালনায় দক্ষ হতে হবে।

 

আবেদন প্রক্রিয়া

বিডিজবস ডটকমের মাধ্যমে অনলাইনে আবেদন করা যাবে ১০ মে, ২০১৭ পর্যন্ত।

 

বিস্তারিত দেখুন বিডিজবস ডটকমে প্রকাশিত বিজ্ঞপ্তিতে :

 সূত্র: এনটিভি