নগরীর সাহেব বাজারে বিএনপি প্রার্থী মিনুর গণসংযোগ

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী-২ (সদর) আসনে বিএনপি প্রার্থী মিজানুর রহমান মিনু রাজশাহী নগরীর সাহেব বাজারে গণসংযোগ ও প্রচারণা চালিয়েছেন। সংসদ নির্বাচনকে সামনে রেখে আজ বৃহস্পতিবার বেলা ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত সাহেব বাজার কাপড়পট্টি ও সোনাপট্টিসহ অন্যান্য মার্কেটে তিনি নেতাকর্মীদের নিয়ে গণসংযোগ করেন।

একপর্যায়ে সাংবাদিকদের সাথে কথা বলার সময় মিনু বলেন, দেশের স্বৈরশাসনের অবসান ঘটিয়ে দেশে গণতন্ত্র ও সুশাসন প্রতিষ্ঠা করার জন্য এই নির্বাচন। ১৭ বছর ধরে তিনি এই মহানগরের উন্নয়ন ও জনগণের সেবা করে গেছেন। তাঁর সময় মহানগরীর অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। তিনি জনগণকে সাথে নিয়ে এই উন্নয়ন করেন। এমন কোন অবকাঠামো নাই তিনি করেননি। শিক্ষাপ্রতিষ্ঠান, ধর্মীয় প্রতিষ্ঠান, প্রশস্ত রাস্তা, ব্যবসায়ীক প্রতিষ্ঠান, বাজার প্রতিষ্ঠা, চিত্তবিনোদনের জন্য পার্ক স্থাপন, অন্ধকার শহরকে লাইটিং এর মাধ্যমে আলোকিত করণ, যানজট নিরসনের সিটি বাইপাস রাস্তা, কৃষি ব্যাংক ভবন নির্মানসহ বহুবিধ উন্নয়ন তিনি করেছেন।

তিনি আরো বলেন, রাজশাহীর জনগণ দল-মত নির্বিশেষে তাঁকে ভালবাসে, সম্মান করে ও স্নেহ করে। সেই ভালবাসা উন্নয়ন ও জনগণের সেবার কথা চিন্তা করে তাঁকে পুণরায় ভোট দিয়ে সংসদ সদস্য নির্বাচিত করবেন বলে তিনি আশা করেন।

মিনু আরো বলেন, রাজশাহীর ৩৮টি আসনের মধ্যে একটি বাদে সবগুলোতে ধানের শীষের প্রার্থীরা বিজয়ী হবে। কারণ এই স্বৈরশাসকের বিরুদ্ধে জনগণ একাট্টা হয়েছে। ভোটারগণ ধানের শীষে ভোট দেয়ার জন্য মুখিয়ে আছে। এসময় কোন প্রকার ভয়ভীতি না করে ধানের শীষে ভোট প্রদানের জন্য ভোটারদের আহ্বান জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন মহানগর যুবদলের সাবেক সভাপতি ও ধানের শীষের প্রধান নির্বাচনী এজন্টে বিএনপি নেতা ওয়ালিউল হক রানা, ১২নং ওয়ার্ড কাউন্সিলর দিলদার হোসেন, মহানগর যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক সুরাজ আহম্মেদ, মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান আসাদ ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবিসহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগটনের নেতাকর্মী, ব্যবসায়ী নেতৃবৃন্দ ও সাধারণ ব্যবসায়ীগণ।

স/শা