নগরীর বহরমপুরে হেরোইনসহ দম্পতি আটক


নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী নগরীর বহরমপুর এলাকা থেকে ৫০ লাখ টাকা মূল্যের হেরোইনসহ এক দম্পতিকে আটক করেছে রাজপাড়া থানা পুলিশ। আজ বৃহস্পতিবার বিকেল চারটার দিকে রাজপাড়া থানা পুলিশের একটি দল নগরীর বহরমপুর এলাকার বড় মসজিদের পশ্চিমপাশের একটি বহুতল ভবনে অভিযান চালিয়ে হেরোইন উদ্ধার ও স্বামী-স্ত্রীকে আটক করে।

আটক দম্পতিরা হলেন, নগরীর বহরমপুর এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী সেন্টু ও তার স্ত্রী মিতা। মাদক দম্পতিকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএসএম সিদ্দিকুর রহমান।

তিনি বলেন, সেন্টু ও তার স্ত্রী মিতা ওই এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে রাজপাড়া থানায় মাদকের মামলা রয়েছে। রাজপাড়া থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে এই দম্পতি হেরোইন আমদানি করে বিক্রির জন্য বাড়িতে রেখেছে। এমন সংবাদের ভিত্তিতে রাজপাড়া থানার একটি দল সেন্টুর বাড়িতে অভিযান চালায়। বাড়ি থেকে স্বামী-স্ত্রীকে আটক করে পুলিশ। এসময় তাদের বাড়িতে তল্লাশী চালিয়ে উদ্ধার হয় হেরোইন, হেরোইন বিক্রির নগদ টাকা, মোবাইলসহ অন্যান্য সরঞ্জামাদি।

ওসি জানান, কতটুকু হেরোইন উদ্ধার হয়েছে তা আমি এখনো নিশ্চিত হতে পারিনি। তবে শুনেছি তাদের কাছ থেকে ৫শ’ গ্রাম হেরোইন পাওয়া গেছে। যার মূল্য প্রায় ৫০লাখ টাকা। তবে হেরোইনের সঠিক পরিমান পরে জানাতে পারবো বলেও জানান তিনি।