নগরীতে ৫৮ বোতল ফেন্সিডিলসহ আটক মাদক ব্যবসায়ী

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহী মহানগরীতে ৫৮ বোতল ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। গতকাল রোববার বিকেলে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) চন্দ্রিমা থানার ছোটবনগ্রামে আসামি মেহেদীর বাড়িতে অভিযান চাডিলয়ে ফেন্সিডিল উদ্ধার মাদক ব্যবসায়ীকে আটক করে।

আককৃতর নাম মেহেদী হাসান (৩০)। তিনি রাজশাহী জেলার বাঘা থানার খাগড়াবাড়ীয়া গ্রামের  রাজ্জাকের ছেলে। সে রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার ছোটবনগ্রামের বাসিন্দা।

জানা যায়, রোববার রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার আল মামুনের তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো: আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক  আরিফুল ইসলাম, এসআই  নাদিম উদ্দীন ও তার টিম মহানগর এলাকায় বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন চন্দ্রিমা থানার ছোটবনগ্রামে আসামি মেহেদীর বাড়িতে ফেন্সিডিল রয়েছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে গোয়েন্দা পুলিশের ঐ টিম বিকেল ৫ টায় নগরীর চন্দ্রিমা থানার ছোটবনগ্রামে অভিযান পরিচালনা করে আসামি মেহেদীকে তার বাড়ি হতে আটক করে। এসময় আসামির কাছ থেকে ৯৮ বোতল ফেন্সিডিল উদ্ধার হয়।

জিজ্ঞাসাবাদে তিনি জানায় উদ্ধারকৃত ফেন্সিডিলগুলো বিক্রয়ের জন্য সে তার কাছে রেখেছিল। গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আরএমপি’র চন্দ্রিমা থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে।