নগরীতে ৪০ প্রহরব্যাপী লীলাকীর্ত্তন উৎসব অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে সনাতন ধর্ম সংঘের আয়োজনে বিশ্ব শান্তি কল্পে ৪০ প্রহর ব্যাপী মহানামযজ্ঞ ও লীলাকীর্ত্তন উৎসব অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাতে নগরীর ফুদকীপাড়া মুন্নুজান স্কুল সংলগ্ন মাঠে এই উৎসব অনুষ্ঠিত হয়।

মহানামযজ্ঞ ও লীলাকীর্ত্তন উৎসব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।সনাতন ধর্ম সংঘের সভাপতি সমরেন্দ্র নাথ দেবের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক, রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ আলী কামাল, পদ্মা মন্দির সাধারণ সম্পাদক শ্যামল কুমার ঘোষ, সাংগঠনিক সম্পাদক এ্যাড মোহন কুমার সাহা, যুগ্ম সম্পাদক এ্যাড. জগদীশ চন্দ্র ঘোষ প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, বাঙালীর বড় ধর্মীয় উৎসব দূর্গাপূজা আর কিছু দিন পরে।  সম্প্রীতির নগরী রাজশাহীতে কোনো সাম্প্রদায়িকতার  ঘটনা নেই। এখানে প্রত্যেক ধর্মের লোকজন নিজেদের ধর্ম সুষ্ঠুভাবে পালন করে থাকে। রাজশাহী শান্তির শহর। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাষ্ট্রের সকল নাগরিকের সমান অধিকার সুনিশ্চিতকরণে কাজ করে যাচ্ছেন। আসুন আমরা সকলে মিলে রাজশাহীকে সুন্দর নগরী রূপে গড়ে তুলি।

এস/আই