নগরীতে ১০০ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :

 রাজশাহী মহানগরীতে ১০০ গ্রাম হেরোইনসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। নগরীর দামকুড়া থানা পুলিশ মঙ্গলবার সকালে অভিযান চালিয়ে তাকে আটক করে। আটককৃতর নাম  বাবর আলী (৫০)। তিনি রাজশাহী নগরীর দামকুড়া থানার নতুন কসবার মৃত আফসার আলীর ছেলে।

এসময় আসামি’র হেরোইন বহনের কাজে ব্যবহৃত অটোরিক্সাটি জব্দ করা হয়েছে।

নগর পুলিশের মুখপাত্র রফিকুল ইসলাম জানান,  দামকুড়া থানা পুলিশ মাদকদ্রব্য উদ্ধার ও ওয়ারেন্টভুক্ত আসামী আটকের অভিযান চালাচ্ছিল।  এসময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন একজন অটোরিক্সা চালক হেরোইন বহন করে গোদাগাড়ী হতে রাজশাহীর দিকে আসছে।

এমন সংবাদের ভিত্তিতে পুলিশের উপ-পুলিশ কমিশনার (কাশিয়াডাঙ্গা) বিভূতি ভুষণ বানার্জীর নির্দেশে ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (কাশিয়াডাঙ্গা) ড. মো: রুহুল আমিন সরকারে তত্ত্বাবধানে দামকুড়া থানার অফিসার ইনচার্জ মো: মশিউর রহমানের নেতেৃত্বে এসআই  আকবর আলী ও তাঁর টিম থানা এলাকা অভিযান শুরু করে। পরে সকালে দামকুড়া থানা পুলিশের ওই টিম দামকুড়া থানার হরিপুর দরগাপাড়া মোড়ে চেক পোষ্ট স্থাপন করেন। সকাল সাড়ে ৯ টায় সন্দেহজনক অটোরিক্সটি অতিক্রম করার সময় চালককে দাঁড়ানোর সংকেত দেয়। সংকেত পেয়ে চালক বাবর আলী পালানোর চেষ্টা করলে পুলিশ তাকে আটক করে। এরপর অটোরিক্সাটি তল্লাশি করে ১০০ গ্রাম হেরোইন উদ্ধার হয়।

আটককৃত আসামি’র বিরুদ্ধে দামকুড়া থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।