নগরীতে যুবদলের আলোচনা সভা ও দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক:
বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ১১তম কারামুক্তি দিবস উপলক্ষে রাজশাহীতে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে নগরীর মালোপাড়া সংলগ্ন মহানগর বিএনপির কার্যালয়ে মহানগর যুবদলের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইটের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মহানগর বিএনপি’র সভাপতি ও সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল।

মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটনের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন, বিএনপি কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পূণর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন।

অন্যদের মধ্যে জেলা যুবদলের সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন, মহানগর যুবদলের সিনিয়র সহ-সভাপতি মাইনুল ইসলাম হারু, মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাকির হোসেন রিমন, মহানরগর যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন বাবলু, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবেদুর রেজা রিপন, জেলা যুবদলের সাংগটনিক সম্পাদক জুলফিকার রহমান ভুট্টো ও মহানগর যুবদলের দপ্তর সম্পাদক রাজিবুল ইসলাম ডিনপল সহ যুবদলের সাংগটনিক ৩৭টি ওয়ার্ডের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এ সময় যুবদল নেতৃবৃন্দ তারেক রমহানকে দেশে ফিরিয়ে আনা, আগামী সংসদ নির্বাচন নিরপেক্ষ নির্দলীয় তত্ববধায়ক সরকারের অধীনে এবং বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে বিএনপি’র সকল প্রকার নির্দেশনা অনুযায়ী কাজ করবেন বলে প্রতিশ্রুতি দেন। সেইসাথে রাজশাহী থেকে যুবদলই সরকারের পতনের আন্দোলন গড়ে তুলবে বলে হুঁমিয়ারী দেন তারা।
স/শ