শুক্রবার , ১০ নভেম্বর ২০২৩ | ২৪শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

নগরীতে পৃথক অভিযানে গাঁজা ও হেরোইনসহ গ্রেফতার ৪

Paris
নভেম্বর ১০, ২০২৩ ৫:১৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহী মহানগরীর দামকুড়া ও এয়ারপোর্ট থানা এলাকায় অভিযান পরিচালনা করে ৫০০ গ্রাম গাঁজা ও ৫০ গ্রাম হেরোইনসহ ৪ ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুর ২টার দিকে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃত হলেন- এমরান(২৬), জয়নাল আবেদীন (৩০),  জাহিদ হাসান(১৯) ও  আল-শাহরিয়ার হোসেন রিপ্ত(২১)। ইমরান রাজশাহী জেলার গোদাগাড়ী থানার ইমামগঞ্জের মৃত ইয়াসিন আলীর ছেলে, জয়নাল আবেদীন রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার কাঁঠাল বাড়ীয়া গোবিন্দপুরের মৃত আলীম উদ্দিন শেখের ছেলে, জাহিদ হাসান একই থানার হড়গ্রাম নতুনপাড়ার মো: জাকিরুল ইসলামের ছেলে, শাহরিয়ার হোসেন এয়ারপোর্ট থানার ঝুঝকাই গ্রামের মৃত এস.এম হালিমের ছেলে।

নগর পুলিশ জানায়, গতকাল বৃহস্পতিবার দুপুর পৌনে ২ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার কে এম আরিফুল হক পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে সহকারী পুলিশ কমিশনার মোসা: আরজিনা খাতুনের দিকনির্দেশনায় এসআই নুরন্নবী হোসেনের পুলিশের একটি দল মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন দামকুড়া থানার ভাটাপাড়া চক্ষু হাসপাতালের মোড়ে দুই ব্যক্তি গাঁজা বিক্রির জন্য অবস্থান করছে।

এমন সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ওই দল দুপুর ২ টায় দামকুড়া থানার ভাটাপাড়া চক্ষু হাসপাতালের মোড়ে অভিযান পরিচালনা করে  এমরানকে গ্রেফতার করতে পারলেও অপর আলমান একটি শপিং ব্যাগ ফেলে পালিয়ে যায়। এসময় গ্রেফতারকৃতকৃতর ফেলে যাওয়া ব্যাগ তল্লাশি করে ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার হয়।

অন্য দিকে এসআই আব্দুর রহমান ও তার টিম রাত সাড়ে  ৮ টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে এয়ারপোর্ট থানার ঝুঝকাই বাথানবাড়ি এলাকা হতে  জয়নাল আবেদীন,  জাহিদ হাসান ওআল-শাহরিয়ার হোসেন রিপ্তকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ৫০ গ্রাম হেরোইন ও নগদ ৪০ হাজার টাকা উদ্ধার হয়।

গ্রেফতারকৃতদের দামকুড়া ও এয়ারপোর্ট থানায় সোপর্দ  করে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ - রাজশাহীর খবর