সোমবার , ১১ মার্চ ২০২৪ | ২৪শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

নগরীতে পুলিশের অভিযানে ৭ জুয়াড়ি আটক

Paris
মার্চ ১১, ২০২৪ ৮:৪৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে নগদ অর্থ ও জুয়া খেলার সরঞ্জামসহ ৭ জুয়াড়িকে আটক করা হয়েছে। গতকাল রোববার রাত পৌণে ১১টায় নগরীর কাশিয়াডাঙ্গা থানা পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করে।

গ্রেফতারকৃতরা হলো রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার বশড়ী গোরস্থানপাড়া এলাকার মো: গিয়াস উদ্দিনের ছেলে মো: উজ্জল হোসেন (৩৮), পূর্ব রায়পাড়া এলাকার মৃত মজিবর রহমানের ছেলে মো: এবাদুল ইসলাম (২৭), মৃত ওয়াজেদ আলীর ছেলে মো: আকতার হোসেন (৩২), মো: মুনসুর রহমানের ছেলে মো: আহসান হাবিব (৩০), গুড়িপাড়া এলাকার মৃত আ: হাইয়ের ছেলে মো: আতিকুল ইসলাম (৪০) এবং রাজপাড়া থানার আলীগঞ্জ পূর্বপাড়া এলাকার মো: মোয়াজ্জেম হোসেনের ছেলে মো: আ: হাকিম (৩৩) ও মহিষবাথান এলাকার মৃত আ: সোবহানের ছেলে মো: আ: রাজ্জাক (৩৫)।

জানা যায়, গতকাল রোববার রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো: এমরান হোসেনের দিকনির্দেশনায় অসিত কুমার ও তাঁর টিম মহানগর এলাকায় বিশেষ অভিযান ও ওয়ারেন্ট তামিল ডিউটি করছিলো। এসময় তাঁরা জানতে পারেন, কাশিয়াডাঙ্গা থানার বশড়ী গোরস্থানপাড়া এলাকায় কতিপয় জুয়াড়ি তাস ও টাকা দিয়ে জুয়া খেলছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে কাশিয়াডাঙ্গা থানা পুলিশের ঐ টিম রাত পৌণে ১১ টায় কাশিয়াডাঙ্গা থানার বশড়ী গোরস্থানপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামিদের গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে নগদ টাকা ও তাস উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আরএমপি’র কাশিয়াডাঙ্গা থানায় মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ - রাজশাহীর খবর