নওদাপাড়ায় ৫০০ জনের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক:


নগরীর নওদাপাড়ায় ৫০০ জন কর্মহীন অসহায় ও দুস্থ মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১৫ জুলাই) সকালে করোনা ভাইরাসের সংক্রমন ও প্রাদুর্ভাবের ফলে সৃষ্ট পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দুস্থ মানুষের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। মেসার্স টাইলস ফ্যাশানের সহযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- রাজশাহী মেট্রোপলিন অতিরিক্ত পুলিশ কমিশনার মজিদ আলী।

মেসার্স টাইলস ফ্যাশানের প্রোপাইটার মো. খাইরুল ইসলাম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর আ’লীগের সাধারণ সম্পাদক মো. ডাবলু সরকার, মেঘনা ব্যাংক লিঃ এর ভাইস প্রেসিডেন্ট এন্ড ম্যানেজার মো. হেলাল উদ্দিন, শাহ মখদুম থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম সরকার।

জানা গেছে- ত্রাণ হিসেবে প্রতিটি প্যাকেটে ছিল, চাউল ৫ কেজি, আটা ৩ কেজি, আলু ৪ কেজি, পিঁয়াজ ৫ শো গ্ৰাম, সুয়াবিন তেল ১ লিটার, ডাল ৫ শো গ্ৰাম, লবণ ১ কেজি।

অতিথিরা বলেন- লকডাউনের ফলে শ্রমজীবীরা কর্মহীন হয়ে পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন-যাপন করছেন। তাদের কষ্টের কথা চিন্তা করেই, রাজশাহী মেট্রোপলিটন পুলিশ মানবিক খাদ্য সহায়তার অব্যাহত রেখেছে।

এরই অংশ হিসেবে স্বাস্থ্যবিধি মেনে মেসার্স টাইলস ফ্যাশানের সহযোগিতায় ৫শো জন হকার, নিরাপত্তা প্রহরী, প্রতিবন্ধী, কর্মজীবী ও বাসা বাড়িতে কাজ করা মহিলাসহ বিভিন্ন পেশাজীবীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হলো। আপনাদের জ্বর ও সর্দি-কাশি হলে নিকটস্থ হাসপাতালে করোনা টেস্ট করাবে।

লকডাউনের বর্তমান পরিস্থিতিতে আপনার সবাই সরকারি নির্দেশনা মেনে চলবেন এবং অবশ্যই মাস্ক ব্যবহার নিশ্চিত করবে। সরকারের পাশাপাশি লকডাউনের ফলে ক্ষতিগ্রস্ত কর্মহীন হয়ে পড়া মানুষের পাশে দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসার জন্য সমাজের সামর্থ্যবানদের প্রতি আহ্বান জানানো হয়।