নওগাঁয় সড়কে পা হারানো কিশোরের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক:

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় নিলয় নামে এক কিশোরের ডান পা বিচ্ছিন্ন হয়ে মারা গেছে। পা হারানোর প্রায় পাঁচ ঘণ্টা পর চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে।

শুক্রবার বিকালে শহরের ফতেপুর এলাকায় বাইপাস সড়কে ভটভটির সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে পা হারায় নিলয়। এ সময় আহত হয় তার দুই বন্ধু।

সদর থানার পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন জানান, শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে তিন বন্ধু মোটরসাইকেলে ঘুরতে বের হয়ে শহরের বাইপাস ব্রিজ এলাকায় দুর্ঘটনায় পড়ে।

নিহত নিলয় (১৪) শহরের মাস্টারপাড়া মহল্লার আফতাব হোসেনের ছেলে। সে নওগাঁ কেডি সরকারি উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ছিল।

আহত রাকিব হোসেন (১৫) ও সাদমান হোসেনও (১৫) তার একই এলাকার বন্ধু বলে পুলিশ জানিয়েছে।

পরিদর্শক আনোয়ার বলেন, ছুটির দিনে নিলয় ও তার দুই বন্ধু মোটরসাইকেলে করে ঘুরতে বের হয়। শহরের বাইপাস ব্রিজ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ তাদের ধাক্কা দেয়। এতে নিলয়ের ডান পা হাঁটু থেকে আলাদা হয়ে যায়। অন্য দুজন গুরুতর আহত হয়।

তিনি আরও জানান, স্থানীয়রা তাদের নওগাঁ সদর হাসপাতালে নিয়ে গেলে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য নিলয়কে রাজশাহী পাঠানো। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৮টার দিকে তার মৃত্যু হয়।

দুর্ঘটনার পর পিকআপের চালক পালিয়ে গেছে জানিয়ে তিনি বলেন, পুলিশ মোটরসাইকেল ও পিকআপ জব্দ করেছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।