নওগাঁয় সেফটি ট্যাংকে নেমে যুবকের মৃত্যু, আহত দুই

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ: নওগাঁয় নবনির্মিত ল্যাট্রিনের সেফটি ট্যাংকের শার্টারিং খুলতে নেমে এক যুবকের মৃত্যু হয়েছে। এই ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। ঘটনাটি ঘটেছে নওগাঁ সদর উপজেলার পাহাড়পুর পূর্বপাড়ায়।

নিহত ব্যক্তি হলেন, ওই গ্রামের গোলাম মোস্তফার ছেলে ভুট্টো (২৩)। আহতরা হলেন, একই গ্রামের গোলাম মোস্তফা (৫৫) এবং আশরাফুল ইসলাম (৩৬)।

প্রত্যক্ষদর্শী গ্রামবাসীরা জানিয়েছেন, ঐ গ্রামের মৃত জিয়ার উদ্দিনের ছেলে আজাহার আলীর বাড়িতে একটি ল্যাট্রিন নির্মাণ করা হয়েছে। শুক্রবার সকাল ১০টার দিকে বাড়ির মালিকের ভাই আশরাফুল ইসলাম ল্যাট্রিনের ছাদের শার্টারিং খুলতে ভিতরে প্রবেশ করেন। কিছুক্ষণ পর তার কোন সাড়া-শব্দ না পেয়ে স্বজনরা শঙ্কিত হয়ে পড়েন। পরবর্তীতে প্রতিবেশী গোলাম মোস্তফার ছেলে ভুট্টো ট্যাংকির ভিতরে প্রবেশ করেন। তারও কোন সাড়া-শব্দ না পেয়ে অবশেষে ভুট্টোর পিতা গোলাম মোস্তফা ভিতরে প্রবেশ করেন।

তাদের কারও সাড়া-শব্দ না পেয়ে অবশেষে স্থানীয় গ্রামবাসীরা সেখানে জড়ো হয়ে বিশেষ কায়দার তাদের ট্যাংকির ভিতর থেকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করেন। তাদেরকে সাথে সাথে নওগাঁ সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় ভুট্টো মারা যান।

আশঙ্কাজনক অবস্থায় অসুস্থ গোলাম মোস্তফা এবং আশরাফুল ইসলামকে বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। তাদের অবস্থা আশঙ্কামুক্ত নয়। এ প্রতিবেদন লেখা পর্যন্ত সেখানে তারা চিকিৎসাধীন রয়েছিলেন। নওগাঁ সদর মডেল থানার পুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স/শা