নওগাঁয় সাংবাদিক জয়ের মায়ের ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক,নওগাঁ:
বেসরকারী টেলিভিশন চ্যানেল এনটিভি ও দৈনিক আমাদের সময়ের নওগাঁ জেলা প্রতিনিধি আসাদুর রহমান জয়ের মা আনোয়ারা বেগম ইন্তেকাল করেছে।( ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন ) । আজ রোববার ৩ জুন বিকেল সাড়ে ৫ টার দিকে নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি। মুত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৭ বছর।

মরহুম আনোয়ারা বেগম নওগাঁ শহরের পার নওগাঁ মেরিগোল্ড পাড়ার বাসিন্দা আফাজ উদ্দিনের স্ত্রী ও সাংবাদিক আসাদুর রহমান জয়ের মা ছিলেন।

আসাদুর রহমান জয় জানান, দীর্ঘদিন ধরে তার মা ডায়বেটিস ও হৃদরোগে আক্রান্ত ছিলেন । গত শনিবার ( ২ জুন) রাতে হঠাৎই শারীরিক অবনতি হলে নওগাঁ সদর হাসপাতালে নেওয়া হয়। মুত্যুকালে স্বামী, দুই ছেলে এবং দুই মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমের নামাজের জানাযা সোমবার (৪ জুন) সকাল ১০ টায় মেরিগোল্ড পাড়া মেরিগোল্ড স্কুল মাঠে অনুষ্ঠিত হবে। জানাযা শেষে নওগাঁ সরকারি কবরস্থানে দাফন করা হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

এদিকে সাংবাদিক আসাদুর রহমান জয়ের মাতার মুত্যুতে জেলা প্রেসক্লাবের সভাপতি কায়েস উদ্দিন সাধারণ মীর মোশাররফ হোসেন জুয়েলসহ সকল সাংবাদিক গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে।
স/শ