বৃহস্পতিবার , ২ জানুয়ারি ২০২০ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

নওগাঁয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

Paris
জানুয়ারি ২, ২০২০ ৬:৫৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ:
নওগাঁয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের যৌথ আযোজনে কর্মসূচীর মধ্যে ছিল র‌্যালী, আলোচনা সভা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর জন্মশতবার্ষিকী উপলক্ষে ‘মাদককে রুখবো, বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়বো’ প্রতিপাদ্যে এই আলোচনা সভার আয়োজন করা হয়।

বেলা ১১টায় সদর উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‌্যালী বের হয়ে শহর প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে এসে শেষ হয়। পরে সেখানে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ কামরুজ্জামান।জেলা প্রশাসক মোঃ হারুন-অর-রশীদ প্রধান অতিথি হিসেবে
উপস্থিত ছিলেন।

অন্যান্যের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রাশিদুল হক, সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ রফিকুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক এ কে এম দিদারুল আলম বক্তব্য দেন।

অনুষ্ঠানে জেলা ও উপজেলা পর্যায়ের সরকারী কর্মকর্তা, শিক্ষক ও শিক্ষার্থী, মহিলা সমিতিসমূহের নেতৃবৃন্দ, সামাজিক ইনোভেশ টীমের নেতৃবৃন্দ, মাদকবিরোধী সামাজিক আন্দোলনের নেতৃবৃন্দ অংশগ্রহন করেন।

অনুষ্ঠানের শেষ অংশে জেলা শিল্পকলা একাডেমী একটি সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে।

 

স/শা

সর্বশেষ - রাজশাহীর খবর