নওগাঁয় মাছের বাজারে প্রতিবেশীর হামলায় এক ব্যক্তি নিহত

নওগাঁ প্রতিনিধি:

নওগাঁর বদলগাছীতে মাছ কেনাকে কেন্দ্র করে এক প্রতিবেশীর আঘাতে শামসুল হক (৫৮) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। উপজেলার সদর ইউনিয়নের চাকরাইল গ্রামে এ ঘটনাটি ঘটে। নিহত শামসুল চাকরাইল গ্রামের মৃত অবির উদ্দিনের ছেলে । এ ঘটনায় অভিযুক্ত একই গ্রামের প্রতিবেশী মজনু প্রামানিকের ছেলে শিপন (৪২) ঘটনার পর থেকেই পলাতক রয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার সকাল আনুমানিক সাড়ে ৮টার সময় চাকরাইল বটতলী নামক স্থানে মাছের দরদাম নিয়ে নিহত শামসুল হক ও শিপনের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। তার এক পর্যায়ে শিপন হোসেন শামসুলকে তার মেয়েকে জড়িয়ে অশালীন কথাবার্তা বললে তাদের মধ্যে ধাক্কাধাক্কি হয়। উপস্থিত লোকজন তাদেরকে শান্ত করে। কিছুক্ষণ পর শিপন সজিনার ডাল দিয়ে আঘাত করলে শামসুল হক অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। এসময় স্থানীয়রা তার মাথায় পানি দিলে জ্ঞান না ফেরায় বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় বদলগাছী থানায় মামলার প্রস্তুতি চলছে।

এবিষয়ে প্রত্যক্ষদর্শী আলতাব হোসেন, বাবুল চৌধুরী ও বিদ্যুৎ চৌধুরী বলেন, সকালে মোড়ের উপর মাছ কেনাকে কেন্দ্র করে শিপন ও ছামসুলের মধ্যে কথা কাটাকাটির জেরে তাদের মধ্যে ধাক্কাধাক্কি হয়। এক পর্যায়ে ছামসুল তার ফেলে যাওয়া মোবাইল ফোন নিতে আসলে শিপন সজিনার ডাল দিয়ে আঘাত করলে ছামসুল সাইকেল নিয়ে রাস্তায় ঢলে পড়ে। তখন আমরা তার মাথায় পানি দিয়ে অজ্ঞান অবস্থায় বদলগাছী হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

সত্যতা নিশ্চিত করে উপজলো স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার এ্যাসিসট্যান্ট সার্জন ডা. বন্যা বসাক বলনে, শামসুল হককে আমরা মৃত অবস্থায় পেয়েছি।

বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুল ইসলাম বলনে, খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। মৃত শামসুলের ডান চোখের কাছে আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তরে জন্য লাশ নওগাঁ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে এবং মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে বলেও তিনি জানান।

এএইচ/এস