নওগাঁয় মাইক্রোবাসের ধাক্কায় এক বৃদ্ধা নিহত

নওগাঁ প্রতিনিধি:

নওগাঁর মহাদেবপুরের বাগাচাড়া মাদরাসার সামনে রাস্তা পারাপারের সময় রাবিয়া খাতুন (৫৫) নামের এক বৃদ্ধা নিহত হয়েছেন। নিহত রাবিয়া খাতুন উপজেলার সাবাইল গ্রামের মৃত আহমদ আলীর স্ত্রীা। বুধবার (২৬ জানুয়ারি) দুপুরের দিকে নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের বাগাচাড়া মাদরাসার পার্শ্বে এ ঘটনাটি ঘটে।

স্থানীয়রা জানান, নিহত বৃদ্ধা দীর্ঘ দিন থেকে উপজেলার বাগাচাড়া গ্রামের মেয়ে জামায় আতাউর রহমানের বাড়িতে বসবাস করতেন। বুধবার দুপুর সাড়ে ১২ টার দিকে নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের বাগাচাড়া মাদরাসার পার্শ্বে দাঁড়িয়ে থাকা অবস্থায় নওহাটা মোড়ের দিক থেকে আসা একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে বৃদ্ধাকে ধাক্কা দিয়ে রাস্তার নিচে চলে যায়। এতে ঘটনাস্থলেই তার মর্মান্তিকভাবে নিহত হন । তারপরও স্থানীয়রা তাকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নওহাটা ফাঁড়ি ইনচার্জ জিয়াউর রহমান জিয়া সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ঘাতক মাইক্রোবাসের চালক পালিয়ে গেলেও মাইক্রোবাসটি উদ্ধার করে নিয়ে আসা হয়েছে। আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানিয়েছেন তিনি।

এএইচ/এস